Breaking News

কা’পড় না’ড়তে গিয়ে ছেলের প্যা’ন্টের পকেট থেকে ক;ন;ড;ম পেলেন বাবা, তারপর…ঘটনা ভাইরাল

ছে’লের প্যান্টের পকেট থেকে ক;ন্ডো;ম পেলেন বাবা। তারপর ছে’লের সঙ্গে যে কাণ্ড ঘটিয়েছেন বাবা তা জা’নাজানি হতেই সোশ্যাল মি’ডিয়ায় ভাইরাল। স্বয়ং ছেলে নিজেই সেই ঘ’টনা শেয়ার করেছেন টু’ইটারে।

ঘ’টনাটি ঘটেছে বেঙ্গালুরুর এক চা’কুরিজীবী ছেলের সঙ্গে। যার নাম হর্ষ মিত্তল। পেশায় তিনি ই’ঞ্জিনিয়ার। বাড়ি থেকে বে’রোনোর সময় মায়ের কাছে তার প্যা’ন্ট দিয়ে যান। প্যা’ন্টটি কেচে রাখার জন্য মাকে অ’নুরোধ করেন সে।

এরপর কা’জের জন্য বাড়ি থেকে বেরিয়ে যান। মা প্যান্টে কেচে দে’ওয়ার পর তা মেলেতে যান বাবা। ছে’লের প্যান্ট মেলার সময় বাবা বুঝতে পারেন , ছেলের প্যা’ন্টের পকেটে কিছু একটা রয়েছে। যা ভিজে গি’য়েছে।
ত’ড়িঘড়ি তা বের করে দেখেন ভিন্ন কো’ম্পানির পাঁচটি ক;ন্টো;ম। যা দেখে চক্ষু ছা’নাবড়া হয়ে যায় বাবার। এরপর যথা স’ময়ে ফিরে আসেন ছেলে। ঘরে ঢু’কতেই দেখেন বাবা মায়ের মুখ গ’ম্ভীর।

ঘ’টনাটি ঠাহর করার আগে মা হ’র্ষকে বলেন, ‘বাবা তোমার প্যা’ন্টের পকেট থেকে কিছু একটা পে’য়েছেন”। ছেলের তখন টনক নড়ে। দৌড়ে যায় বা’বার কাছে। বাবা ছেলেকে বলেন, “ওগুলো ভি’জে গি’য়েছিল।
রোদে শু’কোতে দিয়েছি। যাওয়ার সময় নিয়ে যেও”। এরপর তিনি ছে’লেকে বলেন, “এখন বু’ঝছি কেন তুমি বিয়ে করতে চাইছ না। ” কিন্তু এই ঘটনায় মা বে’জায় রেগে যান।

মা জি’জ্ঞাসা করেন ”কে?” বাবা তার উ’ত্তরে বলেন, ”কে নয়, জি’জ্ঞসা করো কে কে?” এরপর হর্ষ জল খেতে থাকে। ভাই ব’লেন, ”এত জল খা’চ্ছিস কেন দাদা”। বাবা উত্তর দেন, “ওর অ’নেক তৃষ্ণা”।
সম্প্রতি এই ঘটনা সো’শ্যাল মিডিয়ার ময়দানে ভাইরাল। বা’বার ইতিবাচক ভাবনাচিন্তা ও বন্ধুসুলভ আ’চরণের প্রশংসা করেছে নেটিজেনদের একাংশ।

Check Also

বিপদ সীমার ওপরে ৮ নদীর পানি, উত্তর-মধ্যাঞ্চলে বন্যার অবনতি

দেশের প্রধান নদ-নদীগুলোর পানি বাড়ছেই। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দেশের আটটি নদীর পানি ১৯টি পয়েন্টে বিপৎসীমার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *