1. ataurrahmanlabib2017@gmail.com : News Live : News Live
  2. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
January 24, 2022, 3:37 am

১ টাকার বড়শিতে ২৯ হাজার টাকার পাঙ্গাশ

রিপোর্টার
  • আপডেট টাইম Thursday, February 25, 2021
  • 27 Time View

বরগুনার বলেশ্বর নদীতে ১ টাকা দামের বড়শি দিয়ে ৩২ কেজির একটি পাঙ্গাশ মাছ ধরেছেন কবির নামে এক যুবক। গতকাল ভোরে বলেশ্বর নদীর পদ্মা স্লুইসগেট এলাকা থেকে মাছটি ধরেন তিনি। পরে মাছটি ২৯ হাজার টাকা দামে বিক্রি করা হয়।
কবির বলেন, বলেশ্বর নদীতে আমি নিয়মিত বড়শি দিয়ে মাছ শিকার করি। রবিবার রাতে বড়শি ফেলে গতকাল ভোর ছয়টার দিকে তুলতে যাই। তখন দেখি বড় একটি পাঙ্গাশ মাছ বড়শিতে ধরা পড়েছে। তিনি আরও বলেন, যে বড়শিতে মাছটি ধরা পড়েছে এর

দাম মাত্র ১ টাকা। ৩২ কেজি ওজনের মাছটি কেনেন ইউনুস। তিনি বলেন, মাছটি ২৯ হাজার টাকায় কিনে কেটে বিক্রি করার জন্য পাথরঘাটা মৎস্য অবতরণ কেন্দ্রে নিয়েছি। মাছটি দেখার জন্য বাজারে ভিড় করেছেন উৎসুক মানুষ।
আরো পড়ুন….
আভাস আগে থেকেই পাওয়া যাচ্ছিল। এ বার তা সামনে এল। টালিউডো অভিনেত্রী, সংসদ নুসরাত জাহানকে বিবাহবিচ্ছেদের নোটিশ দিয়েছেন স্বামী নিখিল জৈন। তবে এ বিষয় নিয়ে এখনই কিছু বলতে চান না নিখিল, যা বলার তিনি পরে বলবেন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, আজও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরাত। নিখিল তাতে কোনও দিন বাধা দেননি যশের সঙ্গে সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানে, আজমিরে ছুটি কাটাতে যাওয়া কোনও কিছু নিয়েই কোনও দিন মুখ খোলেননি নিখিল। এমনকী সামাজিক যোগাযোগের মাধ্যমেও কোনোদিন নুসরাত-বিরোধী পোস্ট দিতে দেখা যায়নি নিখিলের। বরং ভালবাসা দিবসের দিন আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরত বদলে গেলেও তিনি একই রকম আছেন।

অবশেষে বাধ্য হয়ে তিনি বিবাহবিচ্ছেদের নোটিশ দিয়েছেন। মনে করা হচ্ছে, বিচ্ছেদের পর নুসরাত মোটা অংকের খোরপোষ দাবি করবেন। কারণ তাঁর অতীতের সম্পর্কেও একই রকম ইতিহাস জানা যায়। বিয়ে না করলেও, বিচ্ছেদের সময় প্রেমিকদের সঙ্গে অনেক টাকার আদানপ্রদান হয়েছিল। তবে কি এই বিচ্ছেদ আরো গাঢ় করবে যশরত-নুসরাত সম্পর্ক? যশের সঙ্গেই কি নতুন অধ্যায় শুরু হবে নুসরাতের? এখন সেটাই দেখার।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়া আরো সংবাদ
2020সর্বস্বত্ব সংরক্ষিত | নিউজলাইভ 24.কম সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন
উন্নয়নেঃ সাইট পুল