Breaking News

যে ৫ বিষয় বাঙালি নারীরা সবার থেকে লুকিয়ে রাখেন

সব কথা তো আর পরিবার-পরিজনদেরকে জানানো যায় না। কিছু বিষয় থাকে ব্যক্তিগত, যা কারো সঙ্গেই শেয়ার করা যায় না। সেগুলো নিজের মধ্যেই রাখতে পছন্দ করেন সবাই।

ঠিক তেমনি নারীদের ক্ষেত্রে কিছু বিষয় রয়েছে, যেগুলো তারা কখনো স্বীকার করেন না। যদিও বিষয়গুলো সব নারীদের সঙ্গে মিলবে না। তবে বেশিরভাগ নারীরা এসব বিষয়ে কখনো মুখ খোলেন না।

আবার এসব গোপনীয় বিষয়গুলো তারা বেস্ট ফ্রেন্ডের সঙ্গে শেয়ার করলেও পরিবার বা প্রিয়জনকে কখনো জানায় না। চলুন তবে জেনে নেওয়া কোন কথাগুলো নারীরা কারও কাছে প্রকাশ করে না-

১।রাস্তায় চলতে-ফিরতে অনেক নারীরাই সুদর্শন পুরুষকে দেখে ক্রাশ খায়, যদিও বিষয়টি তারা লুকিয়ে রাখেন সবার কাছ থেকে।

২।মুখে না বললেও সঙ্গীর কাছ থেকে রোমান্টিক কমপ্লিমেন্ট পেতে পছন্দ করেন নারীরা। এক্ষেত্রে অনেক নারীই বিষয়টি মুখ ফুটে প্রেমিক বা স্বামীর কাছে বলতে পারেন না।

৩।সোশ্যাল মিডিয়ায় চুপিচুপি প্রাক্তনকে দেখা ও তার উপর নজর রাখেন অনেক নারী। যদিও এ বিষয়টি কেউই স্বীকার করেন না!

৪।ঠিক কয়জনের সঙ্গে প্রেম করেছেন, এ বিষয়েও কখনো মুখ খোলেন না নারীরা। হয়তো স্বামীর কাছে সে একজনের কথা বলতে পারেন, তবে আসল তথ্য কিন্তু শুধু ওই নারীই জানেন!

৫।মুখে না বললেও মন থেকে নারীরা সম্পর্কে কিছুটা স্পেস চায়। অনেক নারীরাই সম্পর্ক বা বিয়ের পর প্রেমিক বা স্বামীর কথায় চলাফেরা করেন। তাদের কাছে স্বাধীনতা বলে কিছুই থাকে না। এজন্যই হয়তো দাম্পত্য কলহ শুরু হয়!

Check Also

রাতে প্রেমিকার সঙ্গে দেখা, পিটুনিতে প্রেমিকের মরণদশা

পিটিয়ে ভেঙে দেওয়া হয়েছে পা, রড গরম করে শরীরের বিভিন্ন স্থানে দেওয়া হয়েছে আগুনের ছ্যাঁকা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *