১০ দিন ধরে খোঁজ নেই পুলিশের স্ত্রীর

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ১০ দিন ধরে নিখোঁজ রয়েছেন এক পুলিশ সদস্যের স্ত্রী। তার নাম রিপা আক্তার (২১)। সোমবার (২৩ জানুয়ারি) পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজনের অভিযোগ টাকা ও স্বর্ণালংকার নিয়ে অন্য

কারো সঙ্গে পালিয়ে গেছে। তবে গৃহবধূর বাবার বাড়ির লোকজনের দাবি তাকে খুন করে লাশ গুম করা হয়েছে। নিখোঁজ গৃহবধূ রিপা আক্তার উপজেলার কোদালা ইউনিয়নের পূর্ব কোদালা মোহাম্মদপুর ৮নং ওয়ার্ড এলাকার মুহাম্মদ সাইফুল ইসলামের স্ত্রী।

স্বামী মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, গত ১৫ জানুয়ারি তিনি তার কর্মস্থল খাগড়াছড়ির মহালছড়ির এপিবিএন-এ কর্মরত ছিলেন। তার বড় ভাই তাকে মুঠোফোনে জানান তার স্ত্রীর চলে গেছে। পরে ঘরে এসে জানতে পারেন, ১৪ জানুয়ারি রাতে সবার অগোচরে ঘর থেকে বেরিয়ে গেছেন তার স্ত্রী। যাওয়ার সময় নগদ ৪ লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণালঙ্কারও নিয়ে গেছে। সম্ভবত কারো সঙ্গে সে পালিয়ে গেছে।

তবে মেয়েকে খুঁজে পেতে আকুতি জানিয়ে রিপার বাবা মোহাম্মদ সেকান্দার বলেন, বিয়ের পর থেকে যৌতুকের জন্য আমার মেয়েকে সব সময় নির্যাতন করতো শ্বশুরবাড়ির লোকজন। তারা মেয়েকে খুন করে লাশ গুম করেছে। আমি রোববার রাতে থানায় অভিযোগ করেছি।

এই ব্যাপারে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবায়দুল ইসলাম বলেন, পুলিশ সদস্যের স্ত্রীর নিখোঁজের ব্যাপারে সাধারণ ডায়েরি করেছেন। গৃহবধূর বাবার অভিযোগের বিষয়ে তদন্ত করছি।