হাদিয়া পেলেন কুরআন শরীফ, রাজকীয় বিদায় দিলেন কনস্টেবলকে

অবশেষে দীর্ঘ ২৫ বছর চাকরি জীবনের শেষ কর্ম দিবসে খন্দকার মো. শরিফুল ইসলাম নামের এক পুলিশ কনস্টেবলকে রাজকীয় বিদায়ের আয়োজন করেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান। এই পুলিশ সদস্যের বিদায়ের আয়োজনে পুলিশের অন্যান্য সদস্যদের মাঝে ব্যাপক উৎসাহের আমেজ লক্ষ করা ‍যায়।

আজ সোমবার পাংশা মডেল থানায় এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। বিদায়ী কনস্টেবল খন্দকার মো. শরিফুল ইসলামের গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায় তিনি বর্তমানে মাছপাড়া ইউনিয়নে বসবাস করছেন।

এদিকে বিদায়ী পুলিশ সদস্যকে ক্রেস্ট প্রদান ও পবিত্র কুরআন শরীফ ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান। পরে অফিসার ইনর্চাজ এর সুজজিত গাড়ীতে তার বাড়ীতে পৌছে দিয়ে আসেন।

এ সময় উপস্থিত ছিলেন পাংশা সার্কেলের ইন্সপেক্টর জাকির হোসেন, এসআই মো. মিজানুর রহমান, সাংবাদিক মাসুদ রেজা শিশির, সহ থানার অন্যান্য সদস্যবৃন্দ।এদিকে চাকরি থেকে বিদায় নেওয়া পুলিশ সদস্য খন্দকার মো. শরিফুল ইসলাম বলেন, চাকরি জীবনের শেষ দিনে এমন বর্ণাঢ্য আয়োজনে আমার চাকরি জীবনের শ্রেষ্ঠ পাওয়া।

জীবনের ২৫ বছর দেশের নানা জায়গায় চাকরি করেছি। বিদায় বেলায় পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্যার যে আয়োজন করলেন তা সারা জীবন মনে থাকবে।