সৈকতে ভেসে যাওয়া বন্ধুকে উদ্ধারে গিয়ে আরেক বন্ধু নিখোঁজ

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসলে নেমে স্রোতের টানে ভেসে যাচ্ছিল মো. ফয়সাল (১৬)। এ সময় বিষয়টি দেখে তার বন্ধু মো. তাহসিন (১৬) তাকে উদ্ধার করতে যায়।

কিন্তু পরে ফয়সালকে জীবিত উদ্ধার করা গেলেও এখনো নিখোঁজ রয়েছে তাহসিন।শুক্রবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে সৈকতের সুগন্ধা পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ কিশোরের মো. তাহসিন কুমিল্লা সদরের বাসিন্দা এবং কুমিল্লা সদরের কাসেমুল উলুম মাদরাসার শিক্ষার্থী। তারা কুমিল্লা থেকে কক্সবাজার বেড়াতে আসেন।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার চৌধুরী বাংলানিউজকে বলেন, শুক্রবার সকালে কুমিল্লা থেকে মো. তাহসিনসহ চার বন্ধু মিলে কক্সবাজার বেড়াতে আসে। তারা কক্সবাজার এসেই তারা সৈকতের সুগন্ধা পয়েন্টে ঘুরতে যান। পরে একসঙ্গে সাগরে নামে তারা। একপর্যায়ে মো. ফয়সাল (১৬) স্রোতের টানে ভেসে যেতে দেখে অন্য বন্ধুরা তাকে উদ্ধার করতে সক্ষম হলেও ভেসে যায় মো. তাহসিন নামের আরেক বন্ধু।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, নিখোঁজ পর্যটককে উদ্ধারে লাইফ গার্ডকর্মী, ট্যুরিস্ট পুলিশ, বিচ কর্মী ও জেটস্কি চালকরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। তার সন্ধানে সৈকতের বিভিন্ন পয়েন্ট সাগরে নজরদারি অব্যাহত রয়েছে।এ ঘটনা কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশনে অবহিত করা হয়েছে বলেও জানান চৌধুরী মিজানুজ্জামান।

Leave a Comment