শাকিব ভালো ভালো চিন্তা করুক এটাই চান বুবলী

আলোচনার- সমালোচনার টেবিলে শাকিব-বুবলী ইস্যু এখনও আবেদন হারায়নি। বরং প্রতিনিয়ত নতুনত্ব নিয়ে সামনে আসছে তা। কিছুদিন আগে শাকিব একটি সংবাদমাধ্যমে স্ত্রী সন্তান নিয়ে বেশকিছু কথা বলেছেন। এরপরই সংবাদমাধ্যমের কাছে মনের আবেগ খুললেন বুবলী। এক সাক্ষাৎকারে জানালেন দুধের শিশুকে নিয়ে যুদ্ধ করে বেঁচে ফিরেছেন তিনি।

শেহজাদ খান বীরের জন্ম হয়েছে মার্কিন মুলুকে। ওই সময়টা ছেলেকে পেটে নিয়ে তিনি একাই ছিলেন সেখানে। সেই সময়ের স্মৃতিচারণ করে বুবলী বলেন, ‘করোনার সময় আমেরিকার মতো জায়গায় যেখানে সবচেয়ে বেশি করোনার প্রভাব ছিল।

ওই জায়গায় দীর্ঘ এক বছর ছিলাম। সেখানে প্রেগনেন্ট অবস্থা থেকে শুরু করে এবং ডেলিভারি হওয়া এবং দুধের শিশুকে নিয়ে যুদ্ধ করে টিকে বেঁচে ফিরতে পেরেছি। তাই বাকি দিনগুলোও ইনশাআল্লাহ বাচ্চাকে ভালো রাখার সব চেষ্টা আমি করে যাব।’

এসময় শাকিব প্রসঙ্গে এ নায়িকা বলেন, ‘শাকিবের কথা আমার কাছে গুরুত্বপূর্ণ এবং আমি তাকে বিশ্বাস করি। স্ত্রী হিসেবে, শেহজাদের মা হিসেবে এবং একজন সহকর্মী হিসেবে আমি সবসময় তার পাশে আছি। দিন শেষে আমি চাই সে ভালো কাজের সঙ্গে থাকুক, ভালো ভালো চিন্তা করুক।’এ আলাপচারিতায় বুবলী জানান, স্বামী হিসেবে, বাচ্চার বাবা হিসেবে এবং সহকর্মী হিসেবে শাকিবের প্রতি তার যথেষ্ট সম্মান রয়েছে।

Leave a Comment