শাকিব একজন ভালো মনের মানুষ: অপু বিশ্বাস

সোশাল মিডিয়া ও বিনোদন অঙ্গনে শাকিব-বুবলী ‘টক অব দ্য টাউন’। বুবলীর বেবি বাম্পের ছবি, তার সন্তানের বাবা কে; প্রকাশ্যে সন্তানের ছবি- সব মিলিয়েই এখন শাকিব-বুবলী খবরের শিরোনাম। এই বিতর্ক থেকে বাদ পড়ছেন না অপু বিশ্বাসও।

এবার ছেলের জন্মদিনে শাকিব খানের বাসায় বেশ খানিকটা সময় কাটিয়েছেন অপু বিশ্বাস। নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের ছেলে আব্রাম খানের জন্মদিন ছিল গত মঙ্গলবার। শাকিবের সঙ্গে কথা হয়েছে কি না সেই প্রসঙ্গে অপু বলেন, ‘আমরা তো বোবা নই। কথা তো টুকটাক হয়।‘শাকিব একজন ভালো মনের মানুষ।’

মঙ্গলবার সন্ধ্যায় শাকিব খানের বাসায় কেক কাটে আব্রাম খান। সেখানে মা অপু বিশ্বাসও যান। আব্রাম তার বাবা শাকিব খান, দাদা-দাদি, ফুফু ও ফুফুর ছেলে-মেয়ের সঙ্গে কেক কাটে। কেক কাটার অনুষ্ঠানের কয়েকটি স্থিরচিত্র অপু বিশ্বাস তার ফেসবুক পেজে শেয়ার করে লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত, আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

শাকিব ও অপু বিশ্বাসমঙ্গলবার গভীর রাতে ফেসবুকে ছবিগুলো শেয়ার করা হলেও সঙ্গে সঙ্গে তা ছড়িয়ে পড়ে। বুধবার দিনভর দুই তারকার ভক্তরা তাদের ফেসবুকে শেয়ার করেছেন ছবিগুলো।

অপু জানান, মঙ্গলবার সন্ধ্যায় একটা অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে শেষ করে আব্রামের দাদার বাড়িতে গিয়েছিলেন তিনি। বলেন, ‘আব্রামের দাদার বাড়িতে গিয়ে দেখি, তার ফুফু আয়োজন করেছেন। তারপর আমরা সবাই আব্রামকে নিয়ে কেক কাটি।

অপু আরও বলেন, এখন দাদা-দাদি ছাড়া কিছুই বোঝে না আব্রাম। অনেক দিন আমার বাসায় থাকলেও এখন দাদার বাড়িই যেন তার আপন বাড়ি হয়ে গেছে। দাদা বলতে সে পাগল। দাদাও আব্রাম ছাড়া যেন থাকতে পারেন না। দুজনের দারুণ সম্পর্ক।

Leave a Comment