যেভাবে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান প্রীতম-শেহতাজ

মডেল ও অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেমকে বিয়ে করছেন গায়ক, অভিনেতা ও সংগীত পরিচালক প্রীতম হাসান। পাঁচ বছর আগে ‘জাদুকর’ গানের শুটিংয়ের সময় দুজনের ভালোলাগা শুরু হয়, পরে তা প্রণয়ে রূপ নেয়। সে গানের মিউজিক ভিডিওর মডেল ছিলেন শেহতাজ মুনিরা। পাঁচ বছর পর অবশেষে সেই সম্পর্ক পরিণয়ে রূপ নিচ্ছে।

বৃহস্পতিবার ছিল তাদের গায়ে-হলুদ। আজ বিয়ে। আজ শুক্রবার দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের আয়োজনে শ্রীমঙ্গলের পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সারা হবে বলে জানিয়েছেন প্রীতম।

অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল বৃহস্পতিবার সন্ধ্যায় শেহতাজের কয়েকটি ছবি পোস্ট করলে তা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে। শেহতাজের একটি ছবিতে মেহেদিরাঙা হাতে প্রীতমের নাম লিখতে দেখা গেছে। আরেকটি ছবিতে শেহতাজকে মেহেদি দিয়ে দিচ্ছেন সুনেরাহ। অপর একটি ছবিতে হলুদ পাঞ্জাবি পরে থাকতে দেখা গেছে প্রীতমকে।

পরে খোঁজ নিয়ে জানা যায়, ছবিগুলো ছিল গায়ে হলুদ অনুষ্ঠানের। নেটিজেনরা ধারণাই করতে পারেননি এই দুজন সত্যিকার অর্থেই বিয়ে করতে যাচ্ছেন।কিছুদিন আগেই দল মিলে নেপাল গিয়েছিলেন। সেখানেও শেহতাজ ও প্রীতম ছিলেন। ছিলেন জেফার ও সুনেরাহ। বন্ধু বলয়ের মধ্যে এ দুজনের প্রণয়ের সম্পর্ক বাইরের কেউ টের পাননি।

শেহতাজ মূলত পরিচিত হয়ে উঠেছিলেন ধ্রুব গুহ’র শুধু তোমার জন্য গানের মাধ্যমে। , এই গানে শেহতাজের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অভিনেতা সিয়াম। গানটি এখন পর্যন্ত স্ট্রিম হয়েছে এক কোটি ২০ লাখ বার। স্বাভাবিকভাবে বলা যায় শেহতাজের মুখকে কতটা পরিচিত রেছে এই গান। ৭ বছর আগের মুক্তি পাওয়া গান এটি।

তবেবে পাঁচ বছর আগে প্রীতমের গানের মডেল হতে গিয়ে জড়িয়ে পড়েন প্রণয়ে। এবার এই প্রণয়, পরিণয়ে রূপ নিতে যাচ্ছে। বরেণ্য সংগীতশিল্পী প্রয়াত খালিদ হাসান মিলুর ছোট ছেলে প্রীতম হাসান। ‘লোকাল বাস’, ‘বেয়াইন সাব’, ‘খোকা’সহ বেশ কিছু গান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন প্রীতম। অভিনয়েও বেশ নাম করেছেন তিনি। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার ওয়েব কনটেন্ট ‘আড়ালে’।