যাত্রাবাড়ী, চনপাড়ার সিসিটিভি ফুটেজে খোঁজা হচ্ছে হত্যার কারণ

বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশকে কেন হত্যা করা হয়েছে তার সঠিক তথ্য এখনো জানতে পারেনি তদন্ত সংস্থা ডিবি। তবে রূপগঞ্জের চনপাড়া বস্তি এবং যাত্রাবাড়ীর লেগুনা স্ট্যান্ডের সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া তথ্য তদন্তে নতুন মোড় নিতে পারে বলে মনে করছেন তদন্তসংশ্লিষ্ট ব্যক্তিরা।

গতকাল শনিবার ফারদিন হত্যা মামলার তদন্তের অগ্রগতি সম্পর্কে জানতে চাইলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, তদন্তে সিসিটিভি ফুটেজ থেকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে এ হত্যাকাণ্ডে কে বা কারা জড়িত, কোথায় পরশকে হত্যা করা হয়েছে, সে সম্পর্কে এখনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।

তিনি জানান, সিসিটিভি ফুটেজে দেখা গেছে, নিখোঁজের দিন রাত সোয়া ২টার দিকে পরশকে যাত্রাবাড়ী মোড়ে লেগুনা স্ট্যান্ডে দেখা গেছে। এ সময় তিনি সাদা গেঞ্জি পরা এক ব্যক্তির সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। এক পর্যায়ে ওই ব্যক্তি পরশকে নিয়ে লেগুনায় ওঠেন। তখন লেগুনায় আগে থেকে আরো চারজন ছিলেন।

পরে লেগুনাটি সুলতানা কামাল সেতু হয়ে সামনের দিকে চলে যায়। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে প্রশ্ন উঠেছে, রাত আড়াইটায় চনপাড়া বস্তিতে ফারদিন এলো কিভাবে। বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে।এদিকে মামলার বাদী কাজী নূর উদ্দিন রানার সঙ্গে তদন্তসংশ্লিষ্ট ব্যক্তিরা যোগাযোগ অব্যাহত রেখেছেন। পরশ সম্পর্কে জানতে তাঁকে ডিবিতে ডেকে কথা বলেন তদন্তসংশ্লিষ্ট ব্যক্তিরা।

Leave a Comment