ম্যানইউতে আমি প্রতারণার শিকার হয়েছি: রোনালদো

ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। বাংলাদেশ সময় সোমবার ভোরে সাংবাদিক পিয়েরস মরগ্যানকে দেয়া এক সাক্ষাৎকারে বোমা ফাটালেন সিআর সেভেন।

তিনি জানান, ম্যান ইউনাইটেড আমাকে জোরপূর্বক তাড়িয়ে দিতে চেয়েছিল। শুধু ম্যানেজার-ই নয়, ক্লাবের দায়িত্বে থাকা অন্যরাও একই চেষ্টা করেছে। আমি প্রতারণার শিকার হয়েছি।অক্টোবরে টটেনহ্যামের বিপক্ষে ম্যাচে বদলি হিসেবে নামতে অসম্মতি জানিয়েছিলেন রোনালদো। শাস্তিস্বরুপ পরের ম্যাচে চেলসির বিপক্ষে তাকে স্কোয়াডে রাখেননি ম্যানেজার টেন হাগ। সবশেষ, ৬ নভেম্বর অ্যাস্ট্ন ভিলার বিপক্ষে ৩-১ গোলে হারের ম্যাচে অধিনায়ক ছিলেন তিনি, এরপর অসুস্থতা দেখিয়ে আর খেলেননি ওল্ড ট্রাফোর্ডের হয়ে।

রোনালদো বলেন, ‘এরিক টেন হ্যাগের জন্য আমার কোনো শ্রদ্ধাবোধ নেই। কারণ সেও আমাকে কোনো সম্মান দেখায় না। যদি আপনি আমাকে সম্মান না দেখান আমারও আপনার প্রতি কোনও সম্মান নেই’।চলতি মৌসুমে ম্যান ইউনাইটেডের ১৬ ম্যাচের ১২টিতে স্কোয়াডে ছিলেন পর্তুগিজ তারকা। এর মধ্যে দুই ম্যাচে তাকে মাঠেই নামানো হয়নি। ৯০ মিনিট খেলেছেন মাত্র তিন ম্যাচে। ৬ ম্যাচেই ছিলেন না শুরুর একাদশে। তার সাথে এমন আচরণের জবাবও দিয়েছেন রোনালদো।

ওই সাক্ষাৎকারে রোনালদো আরও বলেন, ‘আমি মনে করি সমর্থকদের সত্য জানা প্রয়োজন। আমি ক্লাবের জন্য সেরাটা দিতে চাই এজন্য আমি এখানে এসেছি। কিন্তু এখানে প্রতারিত অনুভব করেছি এবং কিছু মানুষ আমাকে এখানে চায়নি, শুধু এই বছর না, গত বছরও’।

চলতি মৌসুমে ইউরোপা লিগ খেলতে হয়েছে রেড ডেভিলদের। ইউনাইটেড ছেড়ে চ্যাম্পিয়ন্স লিগ খেলে এমন কোনও ক্লাবে যোগ দিতে চেয়েও ব্যর্থ হয়েছেন রোনালদো। এদিকে ইপিএলে ফুলহ্যামের বিপক্ষে ২-১ গোলে জিতেছে ম্যান ইউনাইটেড। কিন্তু তা ছাপিয়ে আলোচনায় মাঠের বাইরে থাকা রোনালদো।

Leave a Comment