মেহজাবিনের বিয়ের খবর ফাঁস, পাত্র জনপ্রিয় নির্মাতা

বাংলা নাটকের সবচেয়ে জনপ্রিয় মুখ মেহজাবিন চৌধুরী। ভক্তদের ক্রাশ মেহজাবিনের একটি খবরে ভেঙেছে হাজারো তরুণের হৃদয়। কেননা বিয়ে করে নতুন জীবন শুরু করেছেন মেহজাবীন। জনপ্রিয় এক নির্মাতার সঙ্গে সংসার বাঁধার সংবাদ ফাঁস হয়েছে সম্প্রতি।

বর্তমানে ঈদের নাটক-টেলিছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন মেহজাবিন চৌধুরী। এরই মধ্য কয়েকদিন ধরেই শোবিজে ভাসছে মেহজাবিনের বিয়ের গুঞ্জন। জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল তার। নতুন গুঞ্জন আল রাজিবের সঙ্গেই গাঁটছাড়া বাঁধছেন এ অভিনেত্রী।

অনেকদিনের পরিচয়ের হাত ধরে প্রণয়ে আবদ্ধ হন মেহজাবিন-আদনান। তবে কবে বিয়ে করেছেন সেটি নিশ্চিত হওয়া যায়নি। ২০১৮ সালে মেহজাবিন চৌধুরী নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি, নিজেকে বিশ্বাস করো এবং তুমি থাকবে যেখানে’। এরপর থেকেই তাদের প্রেমের বিষয় প্রকাশ্যে আসে।

প্রেমকে পরিণয়ে রূপ দিয়েছেন এই জুটি। এদিকে বিশ্বস্ত কয়েকটি সূত্র জানায়, এখন আর প্রেম নয়, বিয়ে করেছেন মেহজাবিন চৌধুরী এবং আদনান আল রাজিব। একে অপরের পারিবারিক আয়োজনেও অংশ নেন এই জুটি।

মেহজাবিন এবং আদনান আল রাজিবের সম্পর্কের বিষয়টি আবারও সামনে আসে তানজিন তিশার একটি টিকটক ভিডিওর মাধ্যমে। তিশার টিকটক ভিডিওতে দেখা যায় মেহজাবিন ও আল রাজিব হাত ধরে হাঁটছেন। আরেক সূত্র বলছে, মেহজাবিন-আদনান বিয়ে করেছেন দুই বছর আগে। এটা পুরো ইন্ডাস্ট্রির লোকেরা জানে। তারা গুলশানে থাকেন।