মুখ খুললেন রহিমা বেগম, চিনতে পেরেছেন দুই অপহরণকারীকে

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের একটি অডিও রেকর্ডিং নিয়ে দেশটিতে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে অডিওটি ফাঁস হয়। এতে শাহবাজকে এক সরকারি কর্মকর্তার সঙ্গে কথা বলতে শোনা যায়। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেতারা দাবি করছেন, প্রধানমন্ত্রী তাঁর পরিবারের ব্যবসায়িক স্বার্থকে সামনে রেখে সরকারি কর্মকর্তার সঙ্গে আলোচনা করেছেন। খবর ডনের।

ডনের প্রতিবেদনে বলা হয়, পিটিআই নেতা ফাওয়াদ চৌধুরী শনিবার তাঁর টুইটার অ্যাকাউন্টে অডিওটি প্রকাশ করেন। এতে একজনকে বলতে শোনা যায়, মরিয়ম নওয়াজ শরিফ তাঁকে তাঁর মেয়ের জামাই রাহিলকে ভারত থেকে একটি বিদ্যুৎকেন্দ্রের জন্য যন্ত্রপাতি আমদানির সুবিধা দেওয়ার জন্য

বলেছিলেন। যিনি এ কথাগুলো বলছেন, তিনি শাহবাজ শরিফ বলে দাবি করা হয়েছে। তখন ফোনের ওপর প্রান্ত থেকে একজন বলেন, যদি আমরা তা করি, বিষয়টি ইসিসি ও মন্ত্রিসভায় গেলে আমরা অনেক সমালোচনার সম্মুখীন হব। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তি কোনো সরকারি কর্মকর্তা।

এমনটি করলে রাজনৈতিকভাবে অনেক সমস্যা সৃষ্টি হতে পারে বলেন তিনি। তবে প্রকাশিত এ অডিওর বিষয়ে পাকিস্তানের তথ্যমন্ত্রী মারিয়ুম আওরঙ্গজেব এবং নওয়াজ শরিফের পক্ষ জিসান মালিকের মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।