মা-বাবাকে জুতাপেটা, কারাগারে দুই ছেলে

বড় ছেলের স্ত্রীর সঙ্গে অবৈধ মেলামেশার প্রতিবাদ করায় বৃদ্ধ বাবা ও মাকে জুতাপেটাসহ নির্যাতনের ঘটনায় দুই ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে গ্রেপ্তারদের জেলহাজতে পাঠানো হয়েছে।

বরিশালের উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের কালবিলা গ্রামে ঘটনাটি ঘটে। আজ মঙ্গলবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান বলেন, সোমবার শেষ কার্যদিবসে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া নির্যাতনের সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

অপরদিকে সন্তানদের হামলায় আহত স্বরস্বতী মন্ডল নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। এর আগে তিনি (স্বরস্বতী মন্ডল) বাদী হয়ে নির্যাতনের ঘটনায় তার তিন ছেলে অমল মন্ডল, বিবেক মন্ডল, শ্যামল মন্ডল ও অমলের স্ত্রী মুক্তা মন্ডলকে আসামি করে থানায় একটি মামলা করেন।

স্বরস্বতী মন্ডল অভিযোগ করেন, বড় ছেলে অমলের স্ত্রী মুক্তার সঙ্গে তার ছোট দুই ছেলের অবৈধ মেলামেশার প্রতিবাদ করায় তাকে ও তার বৃদ্ধ স্বামীকে প্রায়ই নির্যাতন করা হতো। এ ঘটনায় তিন ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দেওয়ায় ক্ষিপ্ত হয়ে গত শনিবার বিকেলে আমাকে (স্বরস্বতী) ও আমার বৃদ্ধ স্বামীকে জুতাপেটাসহ নির্যাতন করে টেনেহিঁচড়ে বাড়ি থেকে বের করে দেওয়া হয়।

Leave a Comment