মাত্রই তো যৌবনে পা দিল, বলেই হেসে উঠলেন শুভ

‘সমকাল মাত্রই তো যৌবনে পা দিল।’ বলে হেসে উঠলেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সুপারস্টার আরিফিন শুভ। শনিবার বেলা চারটার দিকে দৈনিক সমকালের আঠারো বছর উদযাপনের অনুষ্ঠানে হাজির হোন শুভ। এসেই সমকালের কাছে তার প্রত্যশার কথা জানালেন।

বললেন, এই সময়ে এসে সমকালের কাছে আমার একটাই চাওয়া সেটা হচ্ছে সমকাল যেভাবে দেশীয় খবর, দেশীয় সংস্কৃতি যেভাবে এতোদিন মানুষের কাছে পৌছে দিয়েছে। সামনের দিনগুলোতে তা অব্যহত থাকবে।’

‘অসংকোচ প্রকাশের দুরন্ত সাহস’ নিয়ে ১৭ বছরের নাতিদীর্ঘ পথ পেরিয়ে আঠারো এসেছে সমকালে। এ পথযাত্রায় পাথেয় হয়েছে শনিবার সমকাল কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ সম্মিলনে অভ্যাগত সুধীজনের দোয়া ভালোবাসা আশীর্বাদ শুভাশীষ। পত্রিকা অফিসের দৈনন্দিন ব্যস্ততার মধ্যে দিনটি ছিল ব্যতিক্রমের।

এ বেলা ১১টা ১৫ মিনিটে রাজধানীর তেঁজগাও সমকালের অফিসে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়। এ আয়োজনে নানা মাধ্যমের লোকেরা শুভেচ্ছা জানাতে আসেন। এ সময় শুভেচ্ছা জানিয়ে শুভ বলেন, ‘প্রাপ্ত বয়স্ক হওয়ায় সমকালকে আমার পক্ষ থেকে গোট চলচ্চিত্র পরিবারের পক্ষ অনেক অনেক শুভ কামনা ও ভালোবাসা।’

প্রতিষ্ঠাবার্ষিকীর এ দিনে রাজধানীর তেজগাঁওয়ে টাইমস মিডিয়া ভবনে সমকালে মন্ত্রী-এমপি, রাজনীতিবিদ, সুশীল সমাজের প্রতিনিধি, শিল্পপতি, ব্যবসায়ী, লেখক, কবি, শিল্পী, চলচ্চিত্রকার, সামরিক, আইনশৃঙ্খলা বাহিনী ও বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা, পেশাজীবী, ক্রীড়া ও বিনোদন জগতের তারকাসহ সমাজের স্বনামধন্য ব্যক্তিরা এসেছিলেন শুভেচ্ছা জানাতে। নক্ষত্রের ছটায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আলোয় আলোয় ভরে ছিল সমকালের আঙিনা।

Leave a Comment