ভারতের পেট্রাপোল বন্দরে বাংলাদেশি ট্রাক চালকের মৃত্যু

ভারতের পেট্রাপোল স্থলবন্দরে ফারুক হোসেন (৩৮) নামে বাংলাদেশি এক ট্রাক চালকের স্ট্রোক করে মৃত্যু হয়েছে।নিহত ট্রাক চালক যশোরের বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের বাসিন্দা।শুক্রবার (২৮ অক্টোবর)সকালে ট্রাক শ্রমিক সংগঠনের সভাপতি মনিরুজ্জামান ঘেনা ট্রাক চালক

ফারুকের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, ঢাকা মেট্রো ট-১৬-৪৭১৮ নম্বরের একটি ট্রাকে করে রার্নাস মোটর লি. ঢাকা এর রপ্তানি পণ্য নিয়ে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরের দিকে ভারতের পেট্রাপোল বন্দরে প্রবেশ করে। ট্রাকে থাকা পণ্য খালাস হওয়ার আগে ট্রাকের সিটেই সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।মরদেহটি বর্তমানে ভারতের ২৪ পরগণা জেলার বনগাঁ হাসপাতালের হিম ঘরে রাখা হয়েছে বলে তিনি জানান।

বেনাপোল বন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) মনিরুল ইসলাম জানান, বাংলাদেশি ট্রাক চালকের মরদেহ দেশে ফেরত আনার জন্য পেট্রাপোল বন্দর কর্তৃপক্ষের সাথে আলোচনা করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ ভারত থেকে বাংলাদেশ হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন পেট্রাপোল বন্দর কর্তৃপক্ষ।

এব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া জানান, ভারত থেকে বাংলাদেশি ট্রাক চালকের মরদেহ হস্তান্তরের পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।