বুবলীর সঙ্গে সংসার এগিয়ে নেওয়ার প্রশ্নে যা বললেন শাকিব

‘বুবলী-বীর’ ইস্যুতে রীতিমতো ব্যাকফুটে শাকিব খান। এফডিসি ও এর বাইরে, চলচ্চিত্র সংশ্লিষ্টদের মাঝে সামাজিক যোগাযোগমাধ্যমে তথা সবখানেই তুমুল সমালোচনার মুখে পড়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার।

গেল কয়েক দিন ধরে শাকিব-বুবলীর ব্যক্তিগত জীবনই সরগরম করে রেখেছে সিনে অঙ্গন।এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, বুবলীর সঙ্গেও বিচ্ছেদ ঘটিয়েছেন শাকিব! অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী।শাকিবভক্তদের এখন প্রশ্ন— আব্রাম খান জয়ের মতো শেহজাদ খান বীরও কি বাবা-মা দুজনের আদর, ভালোবাসা একসঙ্গে পাবে না?

সম্প্রতি সেসব প্রশ্নই শাকিবের সামনে রাখলেন গণমাধ্যমকর্মীরা। কিং খানের প্রতি প্রশ্ন ছিল— বুবলীর সঙ্গেই তো বাকিটা জীবন কাটিয়ে দেবেন, তাই না? জবাবে শাকিব বললেন, ‘দেখুন— বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।’

জয় ও বীরকে মানুষ রূপে গড়ে তোলাই তার প্রধান লক্ষ্য বলে জানালেন শাকিব।তিনি বলেন, ‘জয় আর বীর দুজনই আমার আদরের সন্তান। আমি আমার দুই ছেলেকেই প্রকৃত অর্থে শিক্ষিত করে রেখে যেতে চাই। দুই সন্তানকেই সমান টেককেয়ার করে যাব, ইনশাআল্লাহ। তাদের জীবনে অপূর্ণতা বলে যেন কিছু না থাকে সে চেষ্টা করাই আমার প্রধান দায়িত্ব। ওরা শিক্ষিত ও বড় হয়ে নিজের জীবনের সিদ্ধান্ত তারা নিজেরাই নেবে। আমি তাদের প্রকৃত ও আদর্শ মানুষ হিসেবে দেখতে চাই।’

প্রসঙ্গত ‘বুবলী-বীর’ ইস্যু পেরিয়ে দ্রুত সময়ের শোবিজে ঘুরে দাঁড়াতে সচেষ্ট শাকিব খান। এরই মধ্যে বেশ কটি নতুন সিনেমার খবর নিয়ে হাজির তিনি। সময়ের সবচেয়ে সফল নির্মাতা রায়হান রাফির আগামী সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড কিং। সিনেমার নাম ও শাকিবের বিপরীতের নায়িকা কে— এ দুটি বিষয় রহস্য রেখেছেন ‘পরাণ’খ্যাত নির্মাতা।