https://www.highperformancecpmgate.com/mpd7i4drgw?key=8c9246005c069d2f701e13c70787cd45
https://www.highperformancecpmgate.com/mpd7i4drgw?key=8c9246005c069d2f701e13c70787cd45

বুবলীর বিয়ে এবং সন্তান হওয়ার হাঁড়ির খবর বের করে দিলেন পূজা চেরি!

চিত্রনায়িকা বুবলি তার ফেসবুকে ‘বেবি বাম্পে’র ছবি দিয়ে বুঝিয়ে দিয়েছেন তিনি মা হচ্ছেন। ছবিটি যে পুরনো তাতে কোনো সন্দেহ নেই। কারণ, বুবলি এখন জাকির হোসেন রাজুর ‘আদর’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন। সেখানে তাকে স্বাভাবিক অবস্থায় দেখা গেছে। ফলে তার এই ‘বেবি বাম্প’ ছবি হঠাৎ করে পোস্ট করা নিয়ে রহস্য দানা বাঁধছে।

এ ব্যাপারে বুবলী শুধু বলেছেন, ‘আমি মুসলমান, যা কিছু হয়েছে সামাজিকভাবে হয়েছে। বিষয়টি যেহেতু সেনসেটিভি, তাই কিছুদিনের মধ্যে সবকিছু জানানো হবে।’ তবে সন্তানের বাবা কে, এ বিষয়ে তিনি মুখ খুলেননি। রহস্য রেখে দিয়েছেন। বুবলি কেন হঠাৎ করে সন্তানের মা হওয়ার খবর সামনে নিয়ে এলেন, এ নিয়ে চলচ্চিত্রাঙ্গণে ব্যাপক আলোচনা চলছে। আলোচনায় উঠে আসছে বুবলির সন্তানের বাবা কে, তা নিয়ে।

কেউ কেউ অকপটেই বলছেন, বুবলির সন্তানের বাবা বর্তমান সময়ের একজন শীর্ষ নায়ক। কারণ, তার সঙ্গে বুবলির বিয়ে নিয়ে বেশ কয়েক বছর ধরে আলোচনা চলছে। বুবলিও ২০১৬ সালের দিকে ঐ নায়কসহ তার পরিবারের সদস্যদের নিয়ে একটি ছবি তার ফেসবুকে পোস্ট করে লিখেছিলেন ‘ফ্যামিলি টাইম’। তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে ব্যাপক গুঞ্জন শুরু হয়।

এ নিয়ে অবশ্য বুবলি এবং ঐ নায়ক কোনো ধরনের প্রতিবাদ বা মুখ খোলেনি। বরং নীরব থেকে বিষয়টিকে প্রতিষ্ঠিত করেছেন। বুবলির ঐ পোস্টের পরপরই চিত্রনায়িকা অপু বিশ্বাস ‘তেলে বেগুনে’ জ্বলে উঠেন। তিনি অনেকটা দাঁত-মুখ খিটে ফুলতে থাকেন। শেষ পর্যন্ত টিকতে না পেরে ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশনে সন্তান কোলে নিয়ে হাজির হয়ে দাবী করেন শাকিব খান তার সন্তানের বাবা। কবে, কখন কোথায় তাদের বিয়ে এবং সন্তান হয়েছে, তার বিস্তারিত বিবরণ তুলে ধরেন। তিনি জানিয়েছিলেন, ২০০৮ সালে তাদের বিয়ে হয়েছিল।

ছেলের জন্ম হয়েছে কলকাতায়। ক্যারিয়ারের কথা চিন্তা করে বিয়ে এবং সন্তানের কথা প্রকাশ করেননি। এভাবে সন্তান কোলে করে প্রকাশ্যে আসা শাকিবের পছন্দ হয়নি। ফলে চটজলদিই তিনি অপু বিশ্বাসকে ডিভোর্স দেন। সেটা কার্যকর হয় ২০১৮ সালের ২২ ফেব্রæয়ারি। তাদের সন্তান আব্রাহাম অপু বিশ্বাসের সাথেই রয়েছে। এদিকে বুবলির সঙ্গে ঐ শীর্ষ নায়কের সম্পর্কের কথা চাউর হতে থাকে। এ নিয়ে বিনোদন প্রতিদিনে বেশ কয়েকটি প্রতিবেদন প্রকাশিত হয়। সর্বশেষ প্রতিবেদনে উল্লেখ করা হয়েছিল, বুবলি ঐ নায়ককে বিয়ে করেছেন এবং মা হয়েছেন।

তার সন্তানের বয়স প্রায় দুই বছর। তার ঘনিষ্ট এক প্রযোজক-পরিচালক এ তথ্য জানিয়েছিলেন, করোনার মধ্যে বুবলি যুক্তরাষ্ট্র গিয়েছিলেন এবং সেখানে পুত্রসন্তান জন্ম দেন। তিনি আক্ষেপ করে বলেছিলেন, ঐ নায়ক কোনো মানুষের পর্যায়ে পড়ে না। বুবলি ও তার সন্তানের কোনো খোঁজ-খবর নেন না। সন্তান নিয়ে বুবলি অনেক কষ্টে আছেন। না পারছেন কিছু বলতে, না পারছেন সইতে।

তার এ কথার সত্যতা এখন পাওয়া যাচ্ছে। চলচ্চিত্রাঙ্গণের লোকজন এখন অনেকটা নিশ্চিত হয়ে বলছেন, বুবলির সন্তানের বাবা ঐ নায়ক। তারা বলছেন, বুবলি যদি ঐ নায়ককে বিয়ে না করে অন্য কাউকে বিয়ে করতেন এবং সন্তানের মা হতেন, তাহলে তা গোপন করার কিছু ছিল না। ঐ নায়ককে বিয়ে করেছেন বলেই তা এতদিন গোপন করেছেন। যেহেতু ঐ নায়ক এখন আর তার খোঁজ-খবর নিচ্ছেন না এবং সন্তানও বড় হয়ে

যাচ্ছে, তাই এখন তার স্বীকৃতি ও প্রকৃত ঘটনা প্রকাশ করা ছাড়া তার সামনে আর পথ নেই। বাধ্য হয়েই সামাজিকতা রক্ষা এবং সন্তানের স্বীকৃতি পাওয়ার জন্য হলেও তাকে তা করতে হবে। এক্ষেত্রে ঐ নায়ক তাকে ডিভোর্স দিলেও অন্তত সন্তানের বাবা কে তার স্বীকৃতি পাওয়া যাবে। এতে অপু বিশ্বাসের মতো ঘটনা ঘটলেও অবাক হওয়ার কিছু থাকবে না। বুবলি কিছুদিন পর এ ঘটনা খুলে বলবেন বলে বললেও শেষ পর্যন্ত ঐ নায়কের চাপের মুখে তা বলতে পারবেন কিনা, তাও এখন বড় প্রশ্ন হয়ে রয়েছে।

এদিকে, বুবলি কেন হঠাৎ করে ‘বেবি বাম্পে’র ছবি প্রকাশ করলেন? এ ব্যাপারে তার ঘনিষ্ট এক প্রযোজক ও পরিচালক চমকপ্রদ তথ্য জানান। তিনি পুরো ঘটনার বিবরণ দিয়ে বলেন, বুবলি ‘বেবি বাম্পে’র যে ছবি ফেসবুকে পোস্ট করেছেন, তা তিন বছর আগের। তিনি যখন ‘বীর’ নামে একটি সিনেমার শুটিং করছিলেন, তখনই প্রেগনেন্ট ছিলেন। সেই অবস্থায়ই তিনি সিনেমাটির একটি গানে শুটিং করছিলেন। তিনি বলেন, বুবলি সিনেমার শুটিং শেষ করে চর-পাঁচ দিন পর আমেরিকা চলে যান সন্তান জন্ম দিতে।

পুরো বিষয়টি দেশে থেকে দেখাশোনা করেন ঐ নায়ক। বুবলিকে তিনি প্রায় ১৫ হাজার ডলার পাঠিয়েছিলেন এবং আমেরিকায় তাকে দেখাশোনা করার দায়িত্ব দিয়েছিলেন হিমেল আশরাফ নামে প্রবাসী এক নির্মাতাকে। বুবলি যুক্তরাষ্ট্রে প্রায় দুই-তিন মাস অবস্থান করে পুত্র সন্তানের জন্ম দেন। তার আগে ধারণা করা হয়েছিল তার মেয়ে হবে। বুবলি সন্তান জন্ম দিয়ে দেশে ফিরে আসেন। ঐ নায়ক তখন তাকে সংসার খরচ বাবদ মাসে এক-দুই লাখ টাকা দিতেন। তবে কিছুদিন না যেতেই নায়ক সংসার খরচ দেয়া বন্ধ করে দেন। এতে বুবলি চরম দুরবস্থার মধ্যে পড়েন।

মানসিক টানাপড়েন এবং সন্তানের ভবিষ্যত নিয়ে দুঃশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েন। প্রযোজক জানান, এর মধ্যেই বুবলি জানতে পারেন, নতুন নায়িকা পূজা চেরির সাথে ঐ নায়কের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। পূজা ঐ নায়কের বাসায় থাকতে শুরু করেন এবং থাকছেন। কয়েকদিন আগে বুবলি নায়কের বাসায় গিয়ে পূজা চেরিকে হাতেনাতে ধরে ফেলেন। এরপর থেকেই বুবলি সিদ্ধান্ত নেন, ঐ নায়কের সাথে বিয়ে এবং সন্তানের কথা প্রকাশ্যে আনবেন। এর প্রাথমিক পদক্ষেপ হিসেবে তিন বছর আগে আমেরিকায় তোলা ‘বেবি বাম্পে’র ছবি ফেসবুকে পোস্ট করেছেন।

বুবলি এবং ঐ নায়কের ঘনিষ্ট প্রযোজককে এ প্রতিবেদক প্রশ্ন করেন, তাদের বিয়ে হয়েছিল কবে? এর জবাবে তিনি বলেন, ২০১৯ সালের মে-এপ্রিলের দিকে যখন মালেক আফসারির ‘পাসওয়ার্ড’ সিনেমার শুটিং চলছিল। বুবলির উত্তরার বাসায় দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে হয়। সম্ভবত উত্তরাস্থ কোনো একটি কাজী অফিসের অধীনে বিয়ে হয়। বুবলির ছেলের নাম সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, নাম সঠিক মনে নেই। তবে ছেলের দুইবার নাম পরিবর্তন করা হয়েছে।

Leave a Comment

https://www.highperformancecpmgate.com/mpd7i4drgw?key=8c9246005c069d2f701e13c70787cd45