বুবলীর এখন মানসিক সাপোর্ট দরকার : মনিরা মিঠু

বুবলীর পেছনে তাকানোর সময়ই নেই। ও অত্যন্ত মেধাবী, মিষ্টি মেয়ে, তার পিছুটান থাকাই উচিত না। এখন শুধু সামনে এগিয়ে যাওয়ার সময় তাঁর। স্ট্রেইট এগিয়ে যাও, তোমার সামনে সমস্ত দরজা খোলা।

বুবলীর এখন মানসিক সাপোর্ট দরকার। চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী সম্পর্কে কথাগুলো বলছিলেন অভিনেত্রী মনিরা মিঠু। মঙ্গলবার রাতে জাকির হোসেন রাজু পরিচালিত চাঁদর সিনেমার শুটিং সেটে এসব কথা বলেন তিনি। এসময় বুবলী খুব পাশেই ছিলেন।

গণমাধ্যমকর্মীদের নিকট অনুরধ জানিয়ে মনিরা মিঠু বলেন, ‘শিল্পী যত বড় স্টার হোক, সে একজন মানুষ। আমিও একজন মানুষ। সে যেহেতু অনুরোধ করেছে বিনীতভাবে, আপনারা মনগড়া কিছু না লিখে বরং মানসিক সাপোর্ট দেওয়া উচিত, অনেক বেশি সাহস দেওয়া উচিত। ’

মিঠু মনে করেন বুবলী একজন মেধাবী শিল্পী। ব্যক্তিগত পছন্দের কথা জানিয়ে অভিনেত্রী বলেন, ‘আর ও যেহেতু সিনেমার সেটে আছে, চমৎকার করছে সে। তার ব্যক্তিগত ব্যবহার আমার খুব পছন্দের, তাঁর অভিনয় খুব ভালো, তার নম্রতা, তার বিনয়, তাঁর শিষ্টাচার- এসব আমার খুব পছন্দের।

বুবলীর এগিয়ে যাওয়া যদি প্রতিবন্ধকতার না হয় তাহলে পুরো চলচ্চিত্র ইন্ডাস্ট্রি বুবলীর হাতের মুঠোয় চলে আসবে। মিঠু বলেন, ‘ও এগিয়ে চলছে চমৎকারভাবে। আর আমি ব্যক্তিগতভাবে বলবো, ওর মাত্র শুরু, ওর হারাবার কোনো ভয় নেই। এগিয়ে যাওয়ার বিস্তর রাস্তা খোলা আছে। ওকে শুধু আমি এগিয়ে যাওয়া দেখতে যেতে চাই। ও একজন শিল্পী, আমি একজন শিল্পী, আমিও চাই ও শুধু এগিয়ে যাবে।

ও এগিয়ে যাবে, ইনশাল্লাহ পুরো ইন্ডাস্ট্রি ওর হাতের মুঠোয় থাকবে। ’এমনিরা মিঠুর আগে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন বুবলী। মা হওয়ার গুঞ্জন প্রসঙ্গে বুবলী বিষয়টি কার্যত স্বীকার করে নিয়েছেন। বুবলী সরাসরি বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। ’বুবলী বলেন, ‘আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে।

এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়। ’ তিনি আরো বলেন, ‘আর আমি নিজেও একটা শুটিং স্পটে একটা কাজের মধ্যে আছি।

তো সব কিছু মিলে আরো কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব। ’ মিডিয়ায় দীর্ঘদিন ধরেই আলোচিত, সন্তান জন্ম দেওয়ার জন্যই বুবলী নিউ ইয়র্কে যান। সংশ্লিষ্টরা বলছিলেন, শাকিব খান বুবলীকে নিভৃতে থাকার ব্যবস্থা করে দেন।শবনম ইয়াসমিন বুবলী দেশের একটি বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা ছিলেন। সেখান থেকেই চলচ্চিত্রে আসেন।

Leave a Comment