বুবলীকে নিয়ে অপু বিশ্বাসের স্ট্যাটাস, ছেড়ে দেননি বুবলীও

মঙ্গলবার বিকালে অপু বিশ্বাস তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’ এমন শিরোনামের একটি নিউজের লিংক শেয়ার করেছেন। যার ক্যাপশনে কয়েকটি হাসির ইমোজি দিয়ে অপু বিশ্বাস লিখেন: ‘কি যে মজা মজা।’

যদিও বিষয়টি নিয়ে খোলাসা করে কিছুেই বলেননি অপু বিশ্বাস। তবে খবরটি শেয়ার করে বুবলীকে যে টিপ্পনি কেটেছেন সেটা অনুমেয়। অপু এমন পোস্টে বুবলীকে শাকিব খানের নাকফুল দেওয়ার বিষয়টি তার কাছে হাস্যকর মনে হয়েছে বলেই বোঝাতেই চেয়েছেন।

এর মাধ্যমেই কয়েক বছর আগেই ইতিহাসই ঘটনাই যেনো পুনরাবৃত্তি হচ্ছে। শাকিব খানকে কেন্দ্র করে সে সময় তুমুল দ্বন্দ্বে জড়ান অপু বিশ্বাস ও শবনম বুবলী। সেসময় অপু বিশ্বাস শাকিব খানের স্ত্রী ছিলেন। আর এখন বুবলী শাকিব খানের স্ত্রী। অপু বিশ্বাসের ওই পোস্টের পর বুবলীও ছেড়ে দেননি। ইশারা ইঙ্গিতে তিনিও খোঁচা দিলেন অপু বিশ্বাসকে।

বুধবার বুবলী তার ফেসবুক ওয়ালে অপু বিশ্বাসেে ওই স্ট্যাটাসের বিপরীতে কৌশলী হয়ে লিখলেন, একজন হঠাৎ করেই বলে উঠলো “ আরে ওই বেটি যে আপনাদের ছবি সহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি, হাহাহা !

Leave a Comment