বুবলির পেটে কার বাচ্চা, এটা নিয়ে তোমাদের মাথাব্যথা কেন: ঝন্টু

চিত্রনায়িকা বুবলি পুত্রসন্তানের মা হয়েছেন–কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এটাই আলোচনার বিষয়। বুবলির একটি বেবি বাম্পের ছবি প্রকাশ হওয়ার পর এ নিয়ে সামাজিক মাধ্যমে হইচই শুরু হয়। কার সঙ্গে সম্পর্ক ছিল বুবলির, তা নিয়ে শুরু হয় গুঞ্জন।

এ নিয়ে প্রশ্ন করা হয় চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুকে। আর তা শুনে ক্ষেপে যান তিনি।এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বুবলির পেটে কার বাচ্চা এটা নিয়ে তোমাদের এত মাথাব্যথা কেন। তুমি কি ওকে ভালোবাসতা? তুমি কি ওকে বিয়ে করবা যে বাচ্চা হয়ে গেছে আমি জানতে চাই এবং তাকে ত্যাগ করব-এটা? তোমার এত মাথাব্যথা কেন, কেন তোমরা মানুষজনকে শোনাতে চাও?

তিনি পাল্টা প্রশ্ন করেন, ‘বুবলির পেটে বাচ্চা, এটা নিয়ে তোমার মাথাব্যথা কেন, তাকে (বুবলিকে) কি তুমি লালন-পালন করে বড় করেছ, নাকি তুমি তোমার শ্রম-মেধা তাকে নায়িকা বানাতে ব্যয় করেছ, তা তো না? কেন এটা নিয়ে তোমরা শুধু শুধু কনডেম করছ? দর্শকেরা এগুলো শুনলে তো ওর ছবি দেখবে না। আমরা একটা ভালো নায়িকা থেকে বঞ্চিত হব।’

তিনি আরো বলেন, দর্শক নায়ক-নায়িকাদের স্বপ্নের মানুষ বলে মনে করে। এসব মনে করে বলে তারা নায়ক-নায়িকাদের সিনেমা দেখতে হলে যায়। এ স্ক্যান্ডালগুলি ছড়িয়ে পড়লে ওদের ইমেজের ক্ষতি হয়। ইমেজের ক্ষতি হলে দর্শক আর সিনেমা হলে যেতে চায় না। এ জন্য ওরা (নায়ক-নায়িকা) এগুলোকে গোপন করতে চায়। ওদের অ্যাঙ্গেল থেকে এটা ঠিক আছে।

জানা যায়, দু দিন আগে কয়েকটি ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে দেলোয়ার জাহান ঝন্টুর কাছে এসব প্রশ্নের উত্তর জানতে চাওয়া হয়।শুক্রবার অবশ্য জানা যায়, বুবলির সন্তানের বাবা চিত্রনায়ক শাকিব খান।বুবলি ফেসবুকে জানান, শেহজাদ খান বীর আমার ও শাকিবের সন্তান। আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য বেশি দিন অপেক্ষা করতে হয়নি।

একই বার্তা ফেসবুকে দেন শাকিব খান।২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল শাকিব-বুবলি জুটির ‘বীর’। এ সিনেমার শুটিং চলাকালীনই বুবলি অন্তঃসত্ত্বা ছিলেন বলে চলচ্চিত্র সংশ্লিষ্ট সূত্র এই তথ্য জানিয়েছে। নায়িকার বেবি বাম্পের একটি ছবি প্রকাশ হওয়ার পর এমন গুঞ্জনই উঠেছিল। এরপর ‘বীর’ ছবির কাজ শেষ হতেই ৯ মাসের জন্য লাপাত্তা হয়ে যান বুবলি।

দীর্ঘ ৯ মাস আমেরিকায় কাটিয়ে গত বছরের জানুয়ারিতে দেশে ফিরে আসেন শবনম বুবলি। যদিও তাকে দেখে বোঝার উপায় ছিল না যে তিনি মা হয়ে ফিরেছেন। দেখা মেলেনি তার সন্তানেরও। তবে নায়িকার ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বুবলির সন্তান তার বাড়িতেই রয়েছে।

নায়িকা সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সবকিছু তিনি খুব শিগগিরই পরিষ্কার করবেন। তিনি এমন ইঙ্গিতও দিয়েছেন, এ ব্যাপার তো কিছু একটা আছেই। আমি যেহেতু মুসলিম, তাই সবকিছু শালীনভাবেই হয়েছে।’ শালীনভাবে কী হয়েছে, এখন সেটাই শোনার বাকি বুবলির মুখ থেকে।