বিয়ের চার মাসের মাথায় মা হলেন নয়নতারা

প্রেম করে ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে গত ৯ জুন বিয়ে করেছিলেন ভারতের দক্ষিণী অভিনেত্রী নয়নতারা এবং পরিচালক ভিগনেশ শিভান। বিয়ের চার মাসের মাথায় পেলেন সুসংবাদ। তাদের কোলজুড়ে এসেছে যমজ সন্তান।

দৈনিক ইত্তেফাকের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন
রোববার (৯ অক্টোবর) এক টুইট বার্তায় সকলকে চমকে দিয়ে এই সুখবর শেয়ার করেন দুজনেই। টুইটে ছবিও শেয়ার করেছেন তারা। ছবিতে দুই সন্তানের ছোট্ট পায়ে চুমু খেতে দেখা গেছে এই তারকা দম্পতিকে।

টুইট বার্তায় ভিগনেশ লিখেছেন, ‘নয়ন আর আমি মা ও বাবা হলাম। যমজ পুত্রসন্তান হয়েছে। আমাদের প্রার্থনা, পূর্বপুরুষদের আশীর্বাদ এবং পুণ্যের জোরে দুই সন্তানের অভিভাবক হতে পেরেছি আমরা। আপনাদের আশীর্বাদ দরকার।’টুইটারে নয়নতারা লিখেছেন, ‘আমরা মা আর বাবা হলাম। যমজ পুত্রসন্তান হয়েছে। আমরা সত্যিই ধন্য।’

এদিকে, বিয়ের চার মাসের মধ্যেই এমন খবরে তাদের ভক্তরা অনেকেই অবাক হয়েছেন। এতো দ্রুত দুই তারকা বাবা-মা হবে, তা কেউই ভাবেননি। কেউ কেউ প্রশ্ন করছেন, ‘এত তাড়াতাড়ি! এই তো সেদিন বিয়ে হলো।’‘নানুম রাউড়িধান’ সিনেমার সেটে পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেমের কাহিনি শুরু। ২০১৫ সাল থেকে সম্পর্কে রয়েছেন তারা। গত বছর এই প্রেম প্রণয়ে রূপ নেয়।

গত ৯ জুনতামিলনাড়ুর মহাবলীপুরমে একটি পাঁচতারকা হোটেলে ভিগনেশের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নয়নতারা। সেই বিয়ের আসরে হাজির ছিলেন রজনীকান্ত থেকে শুরু করে শাহরুখ খান।