বলী-পূজা কেউ নেই, আসছে নতুন নায়িকা

এবার অপু বিশ্বাসের পর শবনম বুবলীর সন্তানকেও বাবার স্বীকৃতি দিয়েছেন শাকিব খান। গত সোমবার বুবলী শাকিব খানের সঙ্গে তার বিয়ের তারিখও প্রকাশ করেছেন। তবে বিয়ের কাবিনামা এখনও অপ্রকাশিত। শাকিব-বুবলী-সন্তান ইস্যু সামনে আসার সঙ্গে সঙ্গে পূজা চেরির সঙ্গে শাকিবের প্রেমের বিষয়টিও চর্চিত হতে থাকে। নানা রটনা-ঘটনা আসতে থাকে আলোচনায়।

এই পরিস্থিতে শাকিবের সঙ্গে প্রেমের বিষয়টিও অস্বীকার করেন পূজা। জানান, এগুলো গুজব। এক শ্রেণীর মানুষের বানানো গল্প। এরই মধ্যে শাকিব খান জানালেন নতুন ছবির খবর।

গতকাল মঙ্গলবার রাতে তরুণ নির্মাতা রায়হান রাফির সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। রাফি নিজেই প্রকাশ করেছেন এই খবর। নাম চূড়ান্ত না হওয়া এই ছবিতে নায়িকা হিসেবে শবনম বুবলী এবং পূজা চেরির কেউ থাকছেন না বলেও জানিয়েছেন নির্মাতা।

এদিকে নতুন ছবিতে ছবিতে নায়িকা কে থাকছেন জানতে চাইলে রাফি বলেন, ‘একদম নতুন কাউকে দেখা যাবে। তবে সেটা সবার জন্য চমকও বলতে পারেন। আপাতত তাই নায়িকার বিষয়টা কাউকে জানাতে চাচ্ছি না।’

এদিকে সব ঠিক থাকলে সিনেমাটির শুট শুরু হবে নভেম্বরে শেষ বা ডিসেম্বরের শুরুতে। ২০২৩ সালের যেকোনো একটি ঈদে ছবিটি মুক্তি পাবে বলে জানান প্রযোজক টপি খান।

Leave a Comment