বন্ধুর বিয়ে শেষে লাশ হয়ে ফিরলেন শাকিল

নরসিংদীর পলাশে বন্ধুর বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে কাভার্ডভ্যান চাপায় শাকিল নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন।শুক্রবার সন্ধ্যায় পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড এলপিজি কারখানার সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাকিল গাজীপুরের কালীগঞ্জের দক্ষিণ চৈতারপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে। শাকিল চলতি বছর শহিদ ফকির শামসুদ্দিন শ্রমিক উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছিলেন।

জানা যায়, দুপুরে মোটরসাইকেলযোগে দুই বন্ধু মিলে শাকিল ঘোড়াশালে তার এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যান। সেখানে বিয়ের অনুষ্ঠান শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ঘোড়াশাল-পলাশ আঞ্চলিক সড়কের ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের কারখানার সামনে পৌঁছালে একটি কাভার্ডভ্যানমোটরসাইকেটিকে

চাপা দেয়। এতে শাকিল ও তার বন্ধু আনিছুর আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে শাকিলের মৃত্যু হয়।পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ বলেন, সড়ক দুর্ঘটনার একজন নিহত এবং একজন আহত হওয়ার খবর পেয়েছি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।