প্রধানমন্ত্রীর জন্মদিনে ৫ গৃহহীনকে ঘর উপহার দিলেন মাহির স্বামী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন বুধবার (২৮ সেপ্টেম্বর)। বিশেষ এ দিনে তিনি দেশবাসির শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন। এদিন অন্যরকম একটি খবর নিয়ে সেই শুভেচ্ছার কাতারে এবার শামিল হলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

নিজের ফেসবুকে পোস্ট দিয়ে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে এই নায়িকা লিখেছেন, ‘আমার মাথার চুল পরিমাণ হায়াত হোক আপনার।’শেখ হাসিনাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মাহি আরও লিখেছেন, আজকের এই খুশির দিনে আপনার ৭৬ তম জন্মদিনে আমার জামাই রাকিব সরকার গাজীপুর নগরের গাছা এলাকায় ৫টি গৃহহীন পরিবারকে ৫টি বাড়ি বানিয়ে দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছে।

গর্বিত প্রকাশ করে নায়িকা মাহি লিখেছেন, এই জন্য তাকে নিয়ে আমার কি যে গর্ব হচ্ছে বলে বুঝানোটা মুশকিল। এইভাবেই মানুষের মুখে হাসি ফুটানো অব্যাহত থাকুক ইনশাআল্লাহ। জয় হোক মানবতার।

গত বছর ১৩ সেপ্টেম্বর বিয়ের খবর প্রকাশ্যে আনেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর গাজীপুরের কামরুজ্জামান সরকার রাকিব। সবাই তাকে রাকিব সরকার নামেই চেনেন। তিনি একজন ব্যবসায়ী। পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গেও জড়িত।

ব্যক্তিগত জীবনে সমালোচনা পাত্তা না দিয়ে মাহি-রাকিব সুখী দম্পতি হয়ে উঠেছেন। বর্তমানে মাহিয়া মাহি অন্তঃসত্ত্বা। আগামী বছরের মাঝামাঝি সময়ে তিনি সন্তান জন্ম দেবেন। তার ‘যাও পাখি বলো তারে’ ছবিটি ৭ অক্টোবর মুক্তি পাবে।