দু.ধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা

বিএনপি পরিবারের সন্তানকে ছাত্রলীগের বড় পদ দেয়ায়, ক্ষোভে দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় জানালেন এক ছাত্রলীগ নেতা। দুধ দিয়ে গোসল করার ২৩ সেকেন্ডের একটি ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ঘটনাটি কিশোরগঞ্জ জেলার পাকৃন্দিয়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে কেন্দ্র করে বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে নিজের ফেসবুক আইডি থেকে এমন একটি ভিডিও পোস্ট করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আরমিন মিয়া। এসময় তিনি একটি আবেগঘন স্ট্যাটাসও দেন। যা হুবহু তুলে ধরা হলো।

‘১২ বছর ছাত্রলীগ থেকে আমার অর্জন ৭ টা মামলার আসামি, সর্বোচ্চ গ্রাইন্ড নিয়ে গত ১ বছর পুলিশের হয়রানী। বিদায় বেলায় পেশাগত জীবনে পঙ্গু, শূন্য পকেটে দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলাম।

ছাত্রদল আগত, বিএনপি পরিবার থেকে আগত কারো কাছে আত্মসমর্পণের চেয়ে বিদায় নেওয়া বেটার সিদ্ধান্ত, রাজনীতিটা বুক দিয়ে নয়,আবেগ দিয়ে করেছি, আবেগে ভেজালের স্থান নেই।

ভালো থাকবেন প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, ভালবাসার সুলতান গ্যাং…………দ্যা কোল্ড ব্লাডেড মার্ডারার। প্রকৃতি কাউকে খালি হাতে ফেরায় না, প্রকৃতি সঠিক সময়ে ফিরিয়ে দেয়, দিবে, অপেক্ষায় থাকলাম।

গেলে ৫ অক্টোবর বুধবার জেলা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নাজমুল হাসানকে সভাপতি এবং তোফায়েল আহমেদ তুহিনকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। বিষয়টি প্রকাশ পায় গতকাল ৬ অক্টোবর সন্ধ্যায়। এর পরপরই ক্ষোভে ফুঁসছেন পদ বঞ্চিত ছাত্রলীগের নেতারা। অনেকে অভিযোগ করেন, পদ পাওয়া বর্তমান সভাপতি নাজমুল আলম এক সময় ছাত্রদলের সক্রিয় কর্মী ছিলেন। এমন একটি ছবিও ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছবিতে দেখা যায়, কিশোরগঞ্জ -২ আসন (কটিয়াদি পাকুন্দিয়া) থেকে বিএনপি মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতা কাকনের হাতে ফুলের তোড়া দিচ্ছেন নবগঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান। অভিযোগ রয়েছে, মোটা অঙ্কের টাকার বিনিময়ে এ পদ ভাগিয়েছেন তিনি। যদিও, এমন অভিযোগ অস্বীকার করেছেন নাজমুল হাসান। দাবি করেন, তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে পদবঞ্চিতরা।

এ বিষয়ে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন বলেন, ছাত্রলীগের কাঙ্ক্ষিত পদ সব নেতাকর্মীই প্রত্যাশা করে। দলের জন্য যোগ্য এমন লোককেই নেতৃত্ব দেয়া হয়েছে। এর বাইরে অন্য কোন মন্তব্য করতে রাজি হননি তিনি।