দুবাইয়ে দারুণ সময় কাটাচ্ছেন মৌসুমী-ওমর সানী

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। অভিনয়ে এখন খুব বেশি একটা না থাকলেও নিয়মিত আছেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। বিশেষ করে ওমর সানী বিভিন্ন পোস্ট করে নিয়মিত আপডেট থাকেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি এই দম্পতি সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে গেছেন। বিষয়টি নিজেই জানিয়েছেন ওমর সানী। ভ্রমণকালের বেশ কয়েটি ছবিও পোস্ট করেছেন এই অভিনেতা।ছবিগুলোতে দুজনকে একত্রে বিভিন্ন মুহূর্তে দেখা যাচ্ছে। আরেক ছবিতে উড়োজাহাজের ভেতর থেকে উড়াল দেওয়ার মুহূর্ত জানান দিচ্ছিলেন এই তারকা দম্পতি।

ক্যাপশনে লিখেছেন, ‘বাই বাই ঢাকা। স্বাগতম দুবাই।’ এ ছাড়া আরও বেশ কিছু অনুষ্ঠানের ছবি প্রকাশ করে জানা দিয়েছেন তাদের শুধু ব্যক্তিগত ভ্রমণ নয়, রয়েছে দুবাইয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করার বিষয়টিও।

সবশেষ সোমবার রাতে এক স্ট্যাটাসে সবাইকে সালাম জানিয়ে দুইটি ছবি পোস্ট করেছেন সানী। যেখানে একটিতে মৌসুমী-ওমর সানী একত্রে, আর অন্যটি সানীর একা। সেই পোস্টের নিচে বহু নেটিজেন এই তারকা দম্পতিকে ভালোবাসা জানিয়েছেন।

তবে কিছুদিন আগেই মৌসুমী-ওমর সানীর মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছিল। এ কথা সবারই জানা। সংসার টিকিয়ে রাখাই ছিল কঠিন বিষয়। এমনটা তখন অনেকেই মনে করলেও এই ভ্রমণে একসঙ্গে যাওয়াটা সবাই সুনজরে দেখছেন।

Leave a Comment