দলের সিদ্ধান্ত পেলেই পদত্যাগ, জানালেন এমপি হারুন

বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশিদ বলেছেন, ‘আমরা পদত্যাগপত্র দিয়ে রেখেছি। যেদিন দলীয় সিদ্ধান্ত হবে, সেদিন আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করব। ’বিএনপির রংপুর বিভাগীয় গণসমাবেশ সফল করতে গতকাল শনিবার পঞ্চগড় কমিউনিটি সেন্টারে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সভায় হারুনুর রশিদ এ কথা বলেন।

বিএনপির এই সংসদ সদস্য বলেন, ‘আগামী ২৯ অক্টোবর সরকার যত বাধাবিপত্তি সৃষ্টি করুক না কেন, আমরা রংপুরের সমাবেশ সফল করব।আমরা এই সমাবেশের মধ্য দিয়েই অবৈধ সরকারকে বিদায় জানাব। ’ তিনি আরো বলেন, এই সরকার মুনাফেক সরকার, মিথ্যাবাদী সরকার। সরকার যে কথা বলে, তার কাজের সঙ্গে কোনো মিল নেই। তারা ভোট চুরি করে ক্ষমতায় গিয়ে বলে জনগণের ভোটে ক্ষমতায় এসেছে।

হারুনুর রশিদ বলেন, ‘দেশের গণতন্ত্র, অর্থনীতি ও স্বাধীনতা আজ বিপন্ন। মানুষের অধিকার আমরা হারিয়ে ফেলেছি। আমরা যে মুক্তির সংগ্রাম শুরু করেছি, তা থেকে বিজয় অর্জন করার জন্যই আমাদের এই সমাবেশ। ’সভায় অন্যদের মধ্যে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল

হাবিব দুলু, সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সহসাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় কমিটির সদস্য ও পঞ্চগড় জেলাবিএনপির আহ্বায়ক কমিটির সদস্যসচিব ফরহাদ হোসেন আজাদসহ বিএনপি নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Comment