ডাক্তার দেখাতে যাওয়ার সময় লঞ্চ থেকে নারী নিখোঁজ

ভোলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর ইউনিয়নের খাঁয়ের হাট এলাকার বাসিন্দা মো. শাজাহান সর্দারের স্ত্রী রোকেয়া বেগম (৪৮) ডাক্তার দেখাতে যাওয়ার সময় লঞ্চ থেকে নিখোঁজ হয়েছেন। এ ঘটনার ২ দিন অতিবাহিত হলেও এখনো তার সন্ধান মেলেনি। অনেক খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় হতাশ হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা।

জানা যায়, গত ১৪ অক্টোবর (শুক্রবার) ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বোরহানউদ্দিন টু ঢাকা রুটের এমভি আসা যাওয়া-১ লঞ্চে গংগাপুর থেকে রওনা হয়ে ঢাকায় যাচ্ছিলেন রোকেয়া বেগম।রোকেয়া বেগমের ছেলে ব্যাংক কর্মকর্তা মো. সোহেল রানা জানান, ধুলিয়া মাঝির ঘাট লেঙ্গুটিয়া পৌঁছা পর্যন্ত তার সঙ্গে আমাদের যোগাযোগ ছিল। রাত আনুমানিক ৯টার পর থেকেই তার সঙ্গে থাকা মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

তিনি আরও জানান, তার মামা আলমগীর মিঝি লঞ্চের ৩ তলায় ও তার মা ২ তলায় ঘুমাচ্ছিলেন। মামাবাড়ি ঢাকা হওয়ার কারণে একাই আসা-যাওয়া করতেন তিনি।সকালে তার মামাসহ আত্মীয়রা লঞ্চে এসে খোঁজ করলে তাকে পাওয়া যায়নি। তার সঙ্গে থাকা প্রেসক্রিপশন ডেকের মেঝেতে পাওয়া গেছে। লঞ্চ কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করলে তারা এই নিখোঁজ হওয়ার ব্যাপারে কিছুই জানেন না বলে জানিয়েছেন।

এ ব্যাপারে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, নিখোঁজের বিষয়ে জিডি করা হয়েছে এবং নিখোঁজ নারীকে দ্রুত উদ্ধার ও মূল রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।