জামালপুরে ছেলের পরাজয়ের খবর শুনে বাবার মৃত্যু

জামালপুরের মেলান্দহে ফুলকোঁচা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছেলের পরাজয়ের কথা শুনে শাহজামাল (৬৫) নামে এক বৃদ্ধ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি ২ নম্বর ওয়ার্ডের পরাজিত ইউপি সদস্য (মেম্বার) প্রার্থী আজাদ মিয়ার বাবা।বুধবার (২ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ফুলকোঁচা ইউনিয়নের ফুলকোঁচা পূর্বপাড়া গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান।

স্থানীয় সূত্র জানায়, বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফুলকোঁচা ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডে ইভিএমে ভোটগ্রহণ হয়। ২ নম্বর ওয়ার্ড সদস্য নির্বাচনে শহিদুল্লাহ টিউবওয়েল প্রতীকে ৩০১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজাদ মিয়া তালা প্রতীকে ২৭৮ ভোট পেয়ে পরাজিত হন। এ খবর শুনে আজাদের বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

এ বিষয়ে পরাজিত প্রার্থী আজাদ মিয়া বলেন, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে আমি মাত্র ২৩ ভোটে পরাজিত হই। তবে আমার পরাজয়ের খবর বাবা মেনে নিতে পারেননি। তাই হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতেই মারা যান।

বিজয়ী প্রার্থী শহিদুল্লাহ বলেন, ঘটনাটি অন্তত দুঃখজনক। তিনি তার প্রতিবেশী। শোকাহত পরিবারের প্রতি তিনি শোক ও সমবেদনা প্রকাশ করেন।
জানতে চাইলে উপজেলা নির্বাচন অফিসার আনোয়ার মাহমুদ বলেন, এ ধরনের ঘটনা তার উপজেলাতে ঘটছে কী না সে বিষয়ে তাকে কেউ জানাননি।মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, বিষয়টি তার জানা নেই।

Leave a Comment