‘ছেলেকে ফিরে পাব না, বিচারটা চাই’

ছেলে হত্যার বিচারের দাবি জানিয়েছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর ওরফে পরশের বাবা নূরউদ্দিন রানা।আজ মঙ্গলবার দুপুরে বুয়েট ক্যাম্পাসে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ দাবি জানান।সর্বশেষ খবর দ্য ডেইলি স্টার বাংলার গুগল নিউজ চ্যানেলে।নূরউদ্দিন বলেন, আমি আমার ছেলেকে ফিরে পাব না, আমি বিচারটা চাই।

কেন মনে হচ্ছে এটা হত্যাকাণ্ড জানতে চাইলে তিনি বলেন, তার কাছে মোবাইল ফোন, মানিব্যাগ, ব্লুটুথ ছিল, হাতে ঘড়ি ছিল, কিছুই নেয়নি। সব কিছু পাওয়া গেছে। কে বা কারা হত্যা করেছে সে সম্পর্কে আমাদের ধরণা নেই। আমার শত্রু আছে বলে আমি মনে করি না। আমি কারো কোনো ক্ষতি করিনি। আমি সাংবাদিকতা করেছি, এমন কোনো রিপোর্ট করিনি যাতে কেউ আহত হতে পারে। আমি ফিচার ম্যাগাজিন সম্পাদনা করতাম, ইতিবাচক চিন্তা করতাম। দেশের ইতিবাচক ব্যাপারগুলো উপস্থাপন করতাম।

ফারদিনের সঙ্গে কারো বৈরী সম্পর্ক ছিল; এমন তথ্য জানা আছে কি না প্রশ্ন করা হলে নূরউদ্দিন বলেন, এ রকম কিছু নেই। এখন ডিজিটাল বাংলাদেশ হয়েছে, আমি দেখতে চাই ওর মুভমেন্ট। যেসব ভিডিও ফুটেজ আছে সেগুলো খুঁজে বের করা হোক। মোবাইল ফোন ট্র্যাকিংয়ে বের হয়ে আসবে কার কার সঙ্গে ফারদিনের যোগাযোগ ছিল। আমি কাউকে ইঙ্গিত করতে চাচ্ছি না-কেউ নেইও।

Leave a Comment