গন্ধের উৎস খুঁজতে মিলল স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ

রাজশাহীর বাঘায় সাব্বির হোসেন (১৬) নামের দশম শ্রেণির এক স্কুলছাত্রের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে মনিগ্ৰাম ইউনিয়নের তুলশিপুর গ্রামের বজলু মাষ্টারের আম বাগানের পাশে নালা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সাব্বির হোসেন উপজেলার বাউসা ইউনিয়নের আড়পাড়া গ্রামের হায়দার আলীর ছেলে।নিহতের পরিবার জানায়, রোববার স্কুল থেকে ফিরে বিকেলে বাবার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে ভাড়ায় চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সাব্বির। এরপর সে আর বাড়ি ফেরেনি। তার খোঁজ না পেয়ে পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়।

স্থানীয় যুবলীগ নেতা ফারুক হোসেন জানান, সকালে ওই বাগানের পাশ দিয়ে যাওয়ার সময় লোকজন দুর্গন্ধ পায়। পরে গন্ধের উৎস খুঁজতে গিয়ে স্কুলছাত্রের মরদেহের সন্ধান পায়। পরে পুলিশকে জানানোর পর পুলিশ মরদেহ উদ্ধার করে।

সাব্বিরের চাচা শরিফুল ইসলাম জানান , সাব্বির স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ালেখা করতো। পড়ালেখার খরচ জোগাতে মাঝে মধ্যে তার বাবার ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হতো। নিখোঁজের পরদিন ব্যাটারিবিহীন পরিত্যক্ত অবস্থায় তার ভ্যানটি পাওয়া গেছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, মরদেহে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে হত্যা করা হয়েছে। কি কারণে ওই কিশোরকে হত্যা করা হয়েছে সেই রহস্য উদ্ঘাটনে কাজ করছে পুলিশ।

Leave a Comment