খিলগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ বন্ধুর মৃত্যু

রাজধানীর খিলগাঁও বিশ্বরোডের স্টাফ কোয়ার্টার স্কুলের সামনে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেলে থাকা তিন বন্ধুর মৃত্যু হয়েছে।শনিবার (১৯ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেন খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম।নিহতরা হলেন- আল-আমিন (৩৫) মেহেদী হাসান (২৮) ও জজ মিয়া (৩৫)।

আল-আমিনের বোন ফাতেমা আক্তার জানান, আল-আমিন মুগদা ঝিলপাড় এলাকায় থাকতেন। সেখানে একটি দুধের ফার্মে কাজ করতেন তিনি। রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়েছিলেন আল-আমিন। পরে দুর্ঘটনার সংবাদ আসে।

মেহেদীর চাচা মো. সালাউদ্দিন জানান, তাদের বাড়ি শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলায়। বর্তমানে উত্তর মুগদা এলাকায় থাকতেন মেহেদী। তার বাবার নাম মৃত আনিসুর রহমান। মুগদা এলাকায় চাউলের ব্যবসা আছে আল-আমিনের।

তিনি বলেন, শুনেছি রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়ে দুর্ঘটনার শিকার হন মেহেদী। খিলগাঁও ফ্লাইওভার ঢালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মেহেদীসহ তারা তিন বন্ধু মারা যান।

এদিকে জজ মিয়ার ছোট ভাইয়ের স্ত্রী নওরীন আক্তার জানান, তাদের বাসা দক্ষিণ মুগদার সাত নম্বর গলিতে। জজ মিয়া একটি প্রেসে কাজ করতেন। তার বাবার নাম নুরুল ইসলাম।

এসআই জহিরুল ইসলাম বলেন, শুক্রবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে বিশ্বরোড খিলগাঁও গভমেন্ট স্টাফ কোয়ার্টারের সামনে ফ্লাইওভারের উঠার কিছুটা আগে তারা দুর্ঘটনার কবলে পড়েন। পরে লোকজন প্রথমে তাদের মুগদা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে একে একে তিন জনকেই চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, দাওয়াত থেকে মোটরসাইকেল যোগে মুগদা ফেরার সময় একটি ট্রাক তাদের ধাক্কা দেয় বলে জানা গেছে। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

Leave a Comment