‘খালেদা জিয়ার বাসার সামনে গেলে কেউ ফিরে আসতে পারবে না’

‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ফের কারাগারে ফেরত পাঠানো হবে’ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের এমন বক্তব্যের বিষয়ে দলটির নেতারা বলেছেন, খালেদা জিয়ার গুলশানের বাসভবনের সামনে গেলে কেউ ফিরে আসতে পারবে না।

বুধবার বিকেলে চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে বিএনপির গণসমাবেশ থেকে দলটির নেতারা এই হুঁশিয়ারি উচ্চারণ করেন। সমাবেশে চট্টগ্রাম বিভাগের আওতাধীন চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ, কক্সবাজার, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি, ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার নেতাকর্মীরা অংশ নিয়েছেন।

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও সমাবেশে দলের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের সিনিয়র নেতারা উপস্থিত রয়েছেন।

সমবেশে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক এবং সাবেক ডাকসু ভিপি আমান উল্লাহ আমান বলেন, শেখ হাসিনার হাত রক্তে রঞ্জিত। তিনি ভোট চুরি করে ক্ষমতায় এসেছেন। শেখ হাসিনার পতন হবে। আর খালেদা জিয়ার মুক্তি হবে।

প্রসঙ্গত, নির্দলীয় তত্ত্ববধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ৯ দফা দাবিতে দেশের বিভাগীয় পর্যায়ে সমাবেশ করছে বিএনপি। এরই অংশ হিসেবে চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে দলটির প্রথম সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।