ক্লান্ত নতুন বর, মিষ্টি খাইয়ে সুস্থ করার চেষ্টা নববধূর

ভারতীয় সমাজে বিয়ে মানেই নানা ধরনের আচার অনুষ্ঠান। আর তা পালন করতে গিয়ে কখনও কখনও এত সময় লাগে যে ক্লান্ত হয়ে পড়েন খোদ বর-কনেই। সম্প্রতি তেমনই একটি ভিডিও ঘুরপাক খাচ্ছে ইনস্টাগ্রামে।

ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের পর ক্লান্ত হয়ে পড়েছেন বর আর তাকে পানি ও মিষ্টি খাইয়ে সুস্থ করার চেষ্টা করছেন নববধূ।ইনস্টাগ্রামে ‘ভূমিকাশিশু’ বলে একটি অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়েছে ভিডিওটি।

অমনবরেজা ২৮ নামের এক নেটাগরিকের নাম উল্লেখ করে তিনি লিখেছেন, ‘আলসে বর’। ভিডিওতে দেখা যাচ্ছে নতুন বর শেরওয়ানি পরে মাথা নিচু করে বসে আছেন সোফায়। আর কনে বিয়ের শাড়িতে তার পাশে বসে তাকে চাঙ্গা করতে হাসতে হাসতে খাইয়ে দিচ্ছেন পানি ও মিষ্টি। ভিডিওতে লেখা রয়েছে ‘বিয়ের পর এমনই হয়’। নতুন বর প্রথমে ঝিমিয়ে থাকলেও শেষ পর্যন্ত নববধূর কর্মকাণ্ডে হেসে ফেলেন তিনিও।

ভাইরাল হওয়া ভিডিওটি বিয়ের পরের দিনের বলে জানা গিয়েছে। দেখা যাচ্ছে, বিয়ের যাবতীয় আচার-অনুষ্ঠান শেষ করে বর এতটাই ক্লান্ত হয়ে পড়েছেন যে বসে বসেই ঘুমাচ্ছে। তাকে কিছুটা অসুস্থও দেখাচ্ছে। বর চেয়ারে বসে ঝিমিয়ে পড়ছে আর তখনই কনে তার কাছে এক গ্লাস পানি নিয়ে পৌঁছে হাজির। সে তাকে পানি দেয়, তবে ক্লান্ত বর আবার মুখ নিচু করে ঘুমিয়ে পড়ে।

Leave a Comment