কোহলির রুমের ভিডিও ফাঁস, ক্ষেপে গেলেন আনুশকা

বিরাট কোহলির হোটেল রুমের ভিডিও ফাঁস হওয়া নিয়ে সরগরম ক্রিকেট মহল। কোনও ক্রিকেটারের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা কীভাবে ফাঁস হয় তা নিয়ে প্রশ্ন তুলেছেন ডেভিড ওয়ার্নার থেকে শুরু করে একাধিক ক্রিকেটার। সমালোচনায় সরব হয়েছে নেটিজেনরাও। এবার বিরাট কোহলির ঘরের ভিডিও সামনে আসা নিয়ে ক্ষোভ উগরে দিলেন তার স্ত্রী আনুশকা শর্মাও।

বিরাট কোহলি নিজেই সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে নিজের বক্তব্যও তুলে ধরেছেব প্রাক্তন ভারত অধিনায়ক। আনুশকা শর্মা এই বিষয়ে নিজের বিরক্ত প্রকাশ করলেন। কোহলির করা পোস্টে কমেন্টে আনুশকা লেখেন,’অতীতে আমিও এ রকম কিছু ঘটনার মুখোমুখি হয়েছি। কিন্তু এর থেকে খারাপ কিছু হতে পারে না। কোহলিকে অপমান করা হয়েছে। ওর ব্যক্তিজীবনে হস্তক্ষেপ করা হয়েছে। অনেকেই ভাববেন বিখ্যাত ব্যক্তিদের এটা সহ্য করতে হবে। কিন্তু এটা উচিৎ নয়। যদি এটা আপনার শোয়ার ঘরে হত তা হলে কী হত?’

প্রসঙ্গত, বিরাট কোহলি নিজে এই ঘটনার ভিডিও শেয়ার করে লিখেছিলেন,’আমি বুঝতে পারি যে ভক্তরা তাদের প্রিয় খেলোয়াড়দের দেখে খুব খুশি এবং উত্তেজিত হয় এবং তাদের সাথে দেখা করার জন্য উত্তেজিত হয় এবং আমি সবসময় এটির প্রশংসা করেছি। কিন্তু এখানে এই ভিডিওটি ভয়ঙ্কর এবং এটি আমাকে আমার গোপনীয়তা সম্পর্কে খুব বিভ্রান্তিকর বোধ করেছে।

স্ত্রী আনুশকা শর্মা এই মুহূর্তে কলকাতায় সিনেমার শুটিং করতে ব্যস্ত। তিনিও এমন ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন এবং মানুষের মূল্যবোধ নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন।’এই ঘটনার সমালোচনা করেছেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। এটা খুবই বিরক্তকর ও মেনে যায় না বলে জানিয়েছেন অজি তারকা। প্রিয় তারকার পাশে দাঁড়িয়ে সমালোচনা করেছেন বিরাট ভক্তরা।

সূত্র: নিউজ এইটিন

Leave a Comment