কাজলের ‘ক্রাশ’ ছিলেন অক্ষয়!

শুধু অজয় দেবগন নন, বলিউডের আরো একজন আছেন, যার প্রতি কাজল মুগ্ধ ছিলেন। ‘ঝালাক দিখলা জা ১০’-এর সর্বশেষ এপিসোডে চলচ্চিত্র নির্মাতা করণ জোহর জানান, অক্ষয় কুমার ছিলেন কাজলের বলিউড ক্রাশ। কাজল তাঁর আসন্ন চলচ্চিত্র ‘সালাম ভেঙ্কি’র প্রচারের জন্য সম্প্রতি ডান্স রিয়ালিটি শোতে হাজির হয়েছিলেন।

যেখানে দেখা যাচ্ছে, কাজল ‘ঝালাক দিখলা জা’র আসরে উপস্থিত হয়েছেন। মাধুরী দীক্ষিত, করণ জোহর এবং নোরা ফাতেহির সঙ্গে সিনেমার প্রচারে সময় কাটিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে তাকে তাঁর পুরনো বন্ধু করণের সঙ্গে দেখা গেছে। এপিসোডে দুজনে একটি খেলাও খেলেন, যেখানে তারা একে অপরের সম্পর্কে প্রশ্নের উত্তর দেন।

খেলার একটি অংশে অনুষ্ঠানটির সঞ্চালক মনীশ পাল করণকে জিজ্ঞাসা করেছিলেন, ‘অজয় দেবগন ছাড়া বলিউডে আর কার প্রতি কাজলের ভালো লাগা ছিল?’ করণ উত্তরে জানিয়েছেন, অক্ষয় কুমার ছিলেন কাজলের বলিউড ক্রাশ! করণের এই সোজাসাপ্টা উত্তরে কাজল লজ্জায় পড়ে যান এবং হেসে ওঠেন। এরপর কাজলকে করণের বিষয়ে প্রশ্ন করা হয় যে করণ পরিচালক না হলে কী হতেন? উত্তরে কাজল জানান যে করণ একজন কোরিওগ্রাফার হতেন।

এর আগে, ‘দ্য কপিল শর্মা শো’তে করণ প্রকাশ করেছিলেন যে একবার ঋষি কাপুর এবং পাকিস্তানি এক অভিনেতার চলচ্চিত্র ‘হেনা ইন মুম্বাই’-এর প্রিমিয়ারে কাজলের ক্রাশ অক্ষয়কে খুঁজছিলেন তিনি এবং কাজল! সেই ঘটনা শেয়ার করে করণ জানিয়েছিলেন, অক্ষয় কাজলের বিরাট ক্রাশ। কাজল অক্ষয়ের প্রতি দুর্বল ছিল। এবার ‘ঝালাক দিখলা জা’তেও সেই একই বিষয় প্রকাশ্যে আনলেন এই নির্মাতা।

কাজল এবং অক্ষয় নব্বইয়ের দশক থেকে সবচেয়ে জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম। দুজন শুধু একটি সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইয়ে দিল্লাগি’ সিনেমায় একত্রে জুটি হয়েছিলেন এ দুই তারকা। সম্প্রতি কাজলের ‘সালাম ভেঙ্কি’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অপরদিকে ‘সেলফি’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave a Comment