এবার উর্মিলার সঙ্গে শাকিব

এই মুহূর্তে ঢালিউডের সবচেয়ে চর্চিত বিষয় সুপারস্টার শাকিব খানের ব্যক্তিগত জীবন। শুরুটা হয়েছে শবনম বুবলীর সঙ্গে বিয়ে। তারপর সন্তানের খবর প্রকাশ। ঠিক একই ঘটনা ঘটেছিল অপু বিশ্বাসের সঙ্গেও। তার সঙ্গে শাকিবের বিয়ে ও সন্তান জন্মদানের খবরও গোপন ছিল দীর্ঘদিন।

তবু সুপারস্টার শাকিব খান যেন সবার আরাধ্য। সিনেমা-বিজ্ঞাপন থেকে শুরু করে যে কোনো কর্মযজ্ঞে তার উপস্থিতি আয়োজনের রঙটা আরও বাড়িয়ে দেয়। বিষয়টি উপলব্ধি করতে পেরেছেন ছোটপর্দার অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। তাই তো কিং খানকে ডাকলেন উর্মিলা। সঙ্গে সঙ্গেই উর্মিলার ডাকে সাড়া দিয়েছেন শাকিব।

গণমাধ্যমকে উর্মিলা জানান, গত এক বছর ধরে উইমেন্স ক্লাব নামে এই বিউটি পার্লার পরিচালনা করছিলেন তিনি। সেটির নাম পরিবর্তন করে ‘গ্লোম্যাক্স’ নাম দিয়েছেন। ২১ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর বনানী ১১ নাম্বর রোডে অবস্থিত এই পার্লারটি উদ্বোধন করবেন শাকিব।উর্মিলা আরও বলেন, শাকিব ভাই আমার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। তিনি আমাদের শোরুম উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে আমার আমন্ত্রণ গ্রহণ করেছেন।

এ সময় বিউটি পার্লার প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, বিউটি পার্লারগুলোতে গিয়ে আমার বরাবরই মনে হতো এই সেক্টরে কাজের অনেক সুযোগ আছে। তাই নতুনভাবে পার্লারটি শুরু করলাম।সম্প্রতি শাকিব খানের হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। এরই মধ্যে শেষ করেছেন ঝুলে থাকা সিনেমা ‘লিডার: আমিই বাংলদেশ’-এর কাজ। এ মাসেই নামবেন ‘আগুন’ সিনেমার শুটিংয়ে।

Leave a Comment