আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে তরুণের মৃত্যু

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. শামিম (১৭) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন সাজ্জাদ (১৯) নামে আরেকজন।

শনিবার (১৯ নভেম্বর) রাত ৮টার দিকে গফরগাঁও পৌর শহরের চাঁন মসজিদের পাশে এই দুর্ঘটনা ঘটে। শামীম পৌর শহরের ষোলহাসিয়া এলাকার ১ নম্বর গলির হামিদুল ইসলামের ছেলে। সাজ্জাদ একই এলাকার শামছুল হকের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পৌর কাউন্সিলর আমান উল্লাহ আমান জানান, বিশ্বকাপে প্রিয় ফুটবল দল আর্জেন্টিনার পতাকা টানাতে পৌর শহরের চাঁন মসজিদের পাশে বিদ্যুতের খুঁটিতে ওঠেন শামিম ও সাজ্জাদ। এ সময় অসাবধানতাবসত বিদ্যুতের তারে জড়িয়ে যান তারা। দুই জনেই

ছিটকে বিদ্যুতের খুঁটি থেকে মাটিতে পড়ে আহত হন। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শামিমের মৃত্যু হয়। সাজ্জাদকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জানান, ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় কেউ কোনও অভিযোগ দেননি।