আমি মুসলিম, সবকিছু সুন্দরভাবেই হয়েছে: বুবলী

চিত্রনায়িকা শবনম বুবলীর মা হওয়ার গুঞ্জন অনেক দিনের। মাঝে প্রায় এক বছর তিনি দেশের বাইরে, একেবারে আড়ালে ছিলেন। তখনই গুঞ্জনটি মাথাচাড়া দিয়ে ওঠে। যদিও দেশে ফিরে রহস্য খোলাসা করেননি বুবলী। এদিকে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দিনজুড়ে সোশ্যাল হ্যান্ডেলে বইছিলো শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন ঘিরে তারকা বাবা-মায়ের শুভেচ্ছাবার্তা।

সেই রেশ ধরে একই দিন বিকালে নিজের ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন শাকিব খানের আরেক নায়িকা শবনম বুবলী। যেখানে তাকে অন্তঃসত্ত্বা রূপে দেখা গেছে! ছবির ক্যাপশনে বুবলী লেখেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। হ্যাশট্যাগে জানান, যুক্তরাষ্ট্রের স্মৃতি।মুহূর্তেই জয়ের জন্মদিন ছাপিয়ে বুবলীর এই পোস্ট ভাইরাল হয়ে যায়।

প্রশ্ন উঠেছে, তার মা হওয়ার গুঞ্জন কি তাহলে সত্যি? নেট দুনিয়া যখন এই বিষয়ে তোলপাড়, তখন ‘চাদর’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত বুবলী। সেখানেই তিনি গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন।মা হওয়ার গুঞ্জন ও ফেসবুকে দেওয়া ছবির বিষয়ে জানতে চাইলে বুবলী বলেন, “আমি কখনও ব্যক্তিগত বিষয় সামনে আনতে চাই না। তারপরও সাংবাদিক এবং সাধারণ দর্শকের জানার আগ্রহ থাকে, সেই জায়গা থেকে যদি বলি, কিছু ব্যাপার তো আছেই।

বিষয়টা নিয়ে আপনারা আমার কাছে জানতে চাচ্ছেন, এজন্য ধন্যবাদ; কারণ ঘটনার পেছনে তো ঘটনা থাকে। চিত্রনাট্য যখন লেখা হয়, সেটার পেছনে কিন্তু আরেকটা চিত্রনাট্য থাকে। বিষয়টি নিয়ে সবার সঙ্গেই কথা বলবো, কিন্তু আজ যেহেতু ‘চাদর’ সিনেমার সেটে আছি, এটা নিয়েই কথা বলি। ব্যক্তিগত বিষয়ে কয়েকদিনের মধ্যেই কথা বলবো সবার সঙ্গে।

”প্রসঙ্গটিকে স্পর্শকাতর দাবি করে বুবলীর ভাষ্য, ‘সবার কাছে অনুরোধ, সবকিছু না জেনে কোনও নিউজ করবেন না প্লিজ। এটা খুব সেনসিটিভ এবং ইমোশনাল একটি ইস্যু। আর আমি একজন মুসলিম মানুষ, সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে।

সবকিছু অবশ্যই সুন্দর-শালীনভাবেই হয়েছে। আমি সেটা কয়েকদিনের মধ্যেই পরিষ্কার করবো। এখন আপনারা কোনও ভুল ব্যাখ্যা দেবেন না।’উল্লেখ্য, ‘চাদর’ সিনেমাটি নির্মাণ করছেন জাকির হোসেন রাজু। এফডিসির প্রযোজনায় সরকারি অনুদানপ্রাপ্ত এ সিনেমায় বুবলীর বিপরীতে আছেন সাইমন সাদিক।

Leave a Comment