আগে আর্জেন্টিনা ছিলাম, এখন ব্রাজিলকে সমর্থন করি: রোজিনা

কাতার বিশ্বকাপ ফুটবল আসর ইতোমধ্যে জমে উঠেছে। ফুটবলের বিশাল এই আয়োজন ঘিরে ভক্ত-সমর্থকরাও বেশ উচ্ছ্বসিত। বিশেষ করে বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনা দল নিয়ে উন্মাদনা একটু বেশি। দুই দলের সমর্থকের মধ্যে তর্ক-বিতর্ক লেগেই থাকে। এসব শুধু সাধারণ মানুষের মধ্যে না, তারকাদের মধ্যেও হয়ে থাকে। তবে শুধুই তা বিনোদনের উদ্দেশে।

এবার এই তালিকায় যোগ দিলেন আশি ও নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী রোজিনা। খেলা নিয়ে সংবাদমাধ্যমকে জানিয়েছেন তার ভাবনার কথা।
রোজিনা বলেন, চলতি বিশ্বকাপ পুরো পরিবারের সদস্যদের নিয়ে উপভোগ করছি। সেন্সর বোর্ডের সদস্য হওয়াতে মাঝে মাঝে ব্যস্ত সময় পার করতে হয়। তবে সময় বের করে খেলাটা দেখে নিচ্ছি।

ম্যারাডোনা আমার সবচাইতে পছন্দের খেলোয়াড় ছিলেন। তার কারণে আমি আর্জেন্টিনা সাপোর্ট করতাম। যদিও ম্যারাডোনা চলে যাওয়ার পর আর্জেন্টিনার খেলা এখন ভালো লাগে না। ম্যারাডোনা প্রয়াত হওয়ার পর থেকেই ব্রাজিল সমর্থন করি।

এ দলটিতে ছন্দ রয়েছে। ব্রাজিলের মধ্যে নেইমারের খেলা আমার সব থেকে পছন্দ। ব্রাজিল প্রথম দুই খেলায় দারুণ খেলে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে।নেইমারও অসাধারণ নৈপুণ্য দেখিয়েছে। যদিও সে ইনজুরিতে পড়ে যাওয়ায় দ্বিতীয় খেলা খেলতে পারেনি। তবে সুস্থ হয়ে সামনের খেলাগুলো সে খেলবে তেমনটাই প্রত্যাশা করি।

উত্তরা চার নম্বর সেক্টরের মাঠে ঘটা করে বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। স্থানীয় ক্লাব এবং তরুণরা মিলে সর্বসাধারণের জন্য এই আয়োজন করেছেন। আমি, আমার ভাই-বোন সবাই মিলে এখানে খেলা উপভোগ করি।