আওয়ামী লীগের সভায় এমপি ও মেয়র গ্রুপের সংঘ.র্ষ, আহ.ত ৭

টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামী লীগের বর্ধিত সভায় সংসদ সদস্য ছোট মনির গ্রুপ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মেয়র মাসুদুল হক মাসুদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের কমপক্ষে সাতজন হয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শনিবার (২৯ অক্টোবর) দুপুর পৌনে ১টার দিকে উপজেলা আওয়ামী লীগ অফিসে বর্ধিত সভা চলাকালে এ ঘটনা ঘটে। একপর্যায়ে পুলিশ গিয়ে আওয়ামী লীগের অফিসের নিয়ন্ত্রণ নেয়।

জানা গেছে, আগামী ৭ নভেম্বর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলন। শনিবার দুপুরে ভূঞাপুরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য ছোট মনির গ্রুপ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাসুদুল হক মাসুদ গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে সাতজন আহত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ বলেন, বর্ধিত সভা চলাকালে স্থানীয় সংসদ সদস্য ছোট মনিরের নেতৃত্বে তার অনুসারীরা আমাদের নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট শুরু করে। এতে ছয়জন নেতাকর্মী আহত হন।

এ বিষয়ে সংসদ সদস্য ছোট মনির বলেন, নবনির্বাচিত জেলা পরিষদের সদস্য বাবলুর কারণে এই বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। জেলা আওয়ালী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা বিষয়টি দেখেছেন। আর যেন কোনো বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি না হয়। এ জন্য সবাইকে শান্ত থাকতে বলা হয়েছে।এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম জানান, শনিবার দুপুরে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেউ অভিযোগ করেনি।

Leave a Comment