অনেক দিন পর মাহফুজ আহমেদ, সঙ্গী হলেন বুবলী

নায়ক হিসেবে আছেন সাইমন সাদিক। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটির শুটিং থেকে ফিরেই বুবলী এবার ব্যস্ত হলেন নতুন ছবির শুটিংয়ে। নতুন এই ছবির নাম ‘প্রহেলিকা’। এতে বুবলী জুটি হয়েছেন নাটকের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে। নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী।

বুধবার থেকে সিলেটে শুরু হল ছবিটির শুটিং। জানা গেছে সিলেটে টানা ২৮ দিন হবে ছবিটির। এই সিনেমায় চারটি গান রয়েছে। একটির শুটিং হবে বান্দরবানে। বাকি গান সিলেটেই শুটিং হবে।

মাহফুজের বিপরীতে কাজ করা প্রসঙ্গে বুবলী বলেন, ‘ আমার অসম্ভব প্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ ভাই। প্রিয় অভিনেতার সঙ্গে কাজ করছি এটা আমার জন্য অব্যশই আনন্দের। এছাড়া চয়নিকা চৌধুরীর সঙ্গেও প্রথম কাজ এটি। আশা করি ভালো কিছুই হবে।’

সিনেমা প্রসঙ্গে চয়নিকা বললেন, ‘প্রহেলিকা অর্থ রহস্য। তাই শুটিং শেষের আগ পর্যন্ত সবকিছু রহস্যই থাক। প্রেক্ষাগৃহে গিয়ে দর্শক রহস্য উন্মোচন করুক। নিশ্চিত করে বলতে পারি, ছবিটি দর্শকদের পছন্দ হবে।

প্রহেলিকা দিয়ে অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়ালেন মাহফুজ আহমেদ। সর্বশেষ তিনি ২০১৮ সালে ‘সাড়ে তিন খানা চিঠি’ নামে একটি নাটকে অভিনয় করেছিলেন। আর তার সর্বশেষ সিনেমা ‘জিরো ডিগ্রি’ মুক্তি পেয়েছিল আরো আগে, ২০১৫ সালে।

মাহফুজ আহমেদ টিভি নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পেলেও সিনেমায়ও কাজ করেছেন। ‘লাল সবুজ’ ও ‘জিরো ডিগ্রি’ সিনেমায় অভিনয় করে দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। এদিকে এ সিনেমার শুটিং ছাড়াও বুবলীর হাতে ‘মায়া’, ‘দেয়ালের দেশ’, ‘কয়লা’, ‘রিভেঞ্জ’, ‘লিডার আমি বাংলাদেশ’, ‘ক্যাসিনো’ সিনেমার কাজ রয়েছে।